ঘাতক করোনায় গত ২৪ ঘন্টায় ২৭ জনের মৃত্যু! আক্রান্ত ৯৩২!

0

Our Times News
মরণব্যাধি করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরোও ৯৩২ জন একই সময়ে মৃত্যুবরণ করেছেন ২৭ জন। এ নিয়ে দেশে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লাখ ১০ হাজার ৮০ জন,এবং মৃতের সংখ্যা ৭ হাজার ৪৭৯ জন। একই দিনে সুস্থ হয়েছেন ১ হাজার ৩৫৭ জন, এ নিয়ে মোট সুস্থতার সংখ্যা দাড়ালো ৪ লাখ ৫৩ হাজার ৩১৮ জনে।

আজ সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত প্রেস ব্রিফিংয়ে সংস্থার সহকারী অধ্যাপক ডা.নাসিমা সুলতানা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে রবিবার (২৭ ডিসেম্বর) সারাদেশে ১ হাজার ৪৯ জনের শরীরে ঘাতক সংক্রমণ ধরা পড়ে। এবং একই দিনে মৃত্যুবরণ করেছিলেন ২৪ জন।

পুরো বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের পরিসংখ্যান রাখার অন্যতম ওয়েবসাইট ওয়ার্ল্ডমিটারের তথ্য অনুযায়ী বিশ্বে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ কোটি ১১ লাখ ৩৫ হাজার ১৬৩ জন, এবং একই সময়ে বিশ্বে মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ১৭ লাখ ৭১ হাজার ৪৪৮ জনে। এবং সুস্থ হয়েছেন ৫ কোটি ৭২ লাখ ৮৩ হাজার ৪৯৫ জন।

আক্রান্ত ও মৃত্যুর দিক থেকে এখনো শীর্ষস্থানে আছেন মার্কিন যুক্তরাষ্ট্র। দেশটিতে এখন পর্যন্ত আক্রান্ত ব্যাক্তির সংখ্যা ৯৫ লাখ ৭৩ হাজার ৮৪৭ জন। এবং এখন পর্যন্ত ঘাতক করোনা মৃত্যুবরণ করেছেন ৩ লাখ ৪১ হাজার ১৩৮ জন মানুষ।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে