বীমা খাতের অনিয়ম ঠেকাতে সবাইকে সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বীমার প্রিমিয়াম জমা দেওয়া ও ক্ষতি নিরূপণে আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও বিমাখাতের দুর্নীতি, অনিয়ম ঠেকাতে সবাইকে সর্তক থাকার আহ্বান জানিয়েছেন শেখ হাসিনা।

আজ সোমবার (১ মার্চ) মাগণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতীয় বিমা দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী আরও বলেন, “আমরা চাই, মানুষ বীমা সম্পর্কে আরও আস্থাশীল হোক। এতে তারা যেন সুফলটা ভোগ করতে পারে। বীমার সুফল সম্পর্কে সচেতনতার অভাব আছে। সচেতনতা বাড়াতে কার্যকর পদক্ষেপ নিতে হবে। জাতির পিতা এই সচেতনতা তৈরিতে কাজ করেছিলেন।”

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এ সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল বলেন, বিমাখাত একটি দেশের অর্থনীতির আয়না। যেদেশ যত উন্নত তার বিমাখাত তত বেশি শক্তিশালী বলেও জানান তিনি।

বঙ্গবন্ধু দেশ গড়ার কাজ করে গেছেন উল্লেখ করে শেখ হাসিনা বলেন,বঙ্গবন্ধু যুদ্ধ বিধ্বস্ত দেশ গড়ার কাজ করে গিয়েছেন। শূন্য থেকে শুরু করেন। অর্থনৈতিক উন্নতিসহ সব জায়গায় হাত দিয়েছেন। একটি রাষ্ট্র গঠনে সব কাজই তিনি করে গেছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে