বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাইর পীর সাহেব।

0

রিপোর্টার: মুহাম্মাদ উজ্জ্বল খান

বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান, ও ষ শীর্ষ সংবাদপত্র দৈনিক যুগান্তর এবং যমুনা টিভি’র প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ইন্তেকালে গভীর শোক ও তার রুহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। 

সোমবার এক শোকবার্তায় চরমোনাই পীর বলেন, মরহুম নুরুল ইসলাম বাংলাদেশের একজন সফল উদ্যোক্তা ও শীর্ষ ব্যবসায়ী ছিলেন,দেশের অর্থ সামাজিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। বাংলাদেশে স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যম প্রতিষ্ঠার ক্ষেত্রেও তিনি অসামান্য অবদান রেখেছেন।

পীর সাহেব চরমোনাই তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো ইসলাম,দেশ, ও মানবতার কল্যাণে আরো ব্যাপক ভুমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন।

মুফতি রেজাউল করীম বলেন, আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের পরিবারকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

প্রসঙ্গত, সোমবার বিকালে দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। 

তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে