বউয়ের দোয়া পরিবহন” দেশজুড়ে ভাইরাল!

0

আওয়ার টাইমস্ নিউজ।
চুয়াডাঙ্গা জেলার বিদেশ ফেরত ৩০ বছর বয়সী মাসুম মিয়ার “বউয়ের দোয়া নামের পরিবহন” পুরো চুয়াডাঙ্গা শহর জুড়ে বেশ সাড়া ফেলেছে। মাসুমের বউয়ের দোয়া নামের ১১-টি ব্যাটারিচালিত ইজিবাইক বর্তমানে পুরো চুয়াডাঙ্গা শহর জুড়ে চলাচল করছে।

তবে মজার বিষয় হচ্ছে মাসুম কিন্তু ব্যক্তিগত জীবনে অবিবাহিত একজন মানুষ। কিন্তু তিনি অবিবাহিত হয়েও কেন ইজিবাইক ব্যবসাপ্রতিষ্ঠানের নাম দিয়েছে‘বউয়ের দোয়া পরিবহন? এমন প্রশ্নের উত্তরে মাসুম জানান, দীর্ঘ ১২ বছর ধরে বিদেশে ছিলাম। সেখানকার অভিজ্ঞতায় জানতে পেরেছি যে, প্রতিটি ব্যবসায় ব্র্যান্ডিং খুব গুরুত্বপূর্ণ একটা বিষয়। আমি যেই নামটি রাখতে গিয়েছি, সেই নামেরই পরিবহন পাওয়া গিয়েছে। এরপর আমি পরিবার ও ঘনিষ্ঠদের সাথে আলোচনা করে প্রতিষ্ঠানের নাম (বউয়ের দোয়া) নাম রেখেছি। এই নাম দেওয়ার কারণ হিসেবে আরেকটা বিষয় তিনি উল্লেখ করেছেন, বাবা-মায়ের পর বউ হচ্ছে সবচেয়ে আপনজন। নিশ্চয়ই মাসুমের এই মন্তব্যে মেয়েরা ভীষণ খুশি হবেন।

ইতিমধ্যেই মাসুম মিয়ার বউয়ের দোয়া পরিবহনের নামটি পুরো চুয়াডাঙ্গা শহর জুড়ে অন্যরকম আলোচনার
জন্ম দিয়েছে। এর পাশাপাশি পুরো শহর জুড়ে বেড়েছে মাসুম মিয়ার ব্যাপক পরিচিতিও এবং তিনি তা বেশ উপভোগও করছেন বলে জানিয়েছেন তিনি। মাসুম আরও জানিয়েছেন তিনি বাবা মায়ের পছন্দেই বিয়ে করবেন। এবং তিনি বিদেশে আর ফিরে যাবেন না এই ব্যবসা নিয়ে তিনি খুব ভালো আছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে