২৫ এপ্রিল, ২০২৪, ১৫ শাওয়াল, ১৪৪৫
সর্বশেষ
ই’রানের ওপর আবার হা’মলা হলে ই’সরাইলকে পৃথিবী থেকে নিশ্চিহ্ন করে দেওয়া হবে বলে হুংকার দিলেন ইব্রাহিম রাইসি
নারায়ণগঞ্জের ধর্ষণ মামলায় জামিন পেলেন আল্লামা মামুনুল হক
পাকিস্তান ইরানের মধ্যে আট বানিজ্যিক চুক্তি” মার্কিন যুক্তরাষ্ট্রের কঠোর হুমকি
মালয়েশিয়ার আকাশে দুটি হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১০ জন নিহত
ফি’লিস্তিনের গাজায় একটি কবরের মধ্যে পাওয়া গেল ১৮ শিশুসহ ১৮০ জনের মরদেহ
হঠাৎ দ’খলদা’র ই’সরাইলের সামরিক বাহিনীর গোয়েন্দা বিভাগের প্রধানের পদত্যাগ
ফি’লিস্তিনের পতাকায় লাথি মারতেই বিস্ফোরণ বিধ্বস্ত হলো হা’য়েনা ই’সরাইলি সেনা
দুই দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় আসছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল-থানি
তীব্র গরমে পুড়ছে দেশ” বৃষ্টি নিয়ে সর্বশেষ যে তথ্য দিলো আবহাওয়া অধিদফতর
ই’সরাইলের পাঠানো অস্ত্র আমাদের বাচ্চাদের খেলনাঃ ইরান

ওরা আমাদের ওপর ভ*য়ংকর হিংস্র কু*কুর লেলিয়ে দিতো” মুক্তি পাওয়া ফিলিস্তিনি বোনের আর্তনাদ” ঘুম কি ভাঙ্গবে মুসলিম বিশ্বের??

আওয়ার টাইমস নিউজ।

আন্তর্জাতিক ডেস্ক: পৃ*থি*বী*র ই*তিহাসের নি*কৃ*ষ্ট*ত*ম হিংস্র জাতী দ*খ*ল*দা*র ই*হু**দী ই*স*রা*ইলের কা*রা*গা*রে ভ*য়ং*ক*র বি*ভী*ষি*কা*ময় কা*লো রা*তে*র ঘটনা বলতে গিয়ে, মুক্তি পাওয়া এক ফি*লি*স্তিনি মাজলুম বোন জানিয়েছেন, আমাদেরকে লাঠি দিয়ে মা*রধর, গা*লমন্দ ও ভ*য়াবহ দু*র্ব্যবহার করত ইসরায়েলি সেনারা। এবং তারা আমাদের ভয় দেখাতে ভয়ংকর হিংস্র কু*কুর লেলিয়ে দিত আমাদের ওপর। এবং আমাদের শরীর থেকে শীতের কম্বল, জামা কাপড় ও খাবার কেড়ে নেওয়া হতো। এবং আমাদের সব বন্দি নারীদের ধর্ষণের হুমকিও দিত।নির্যাতনের

দ*খ*ল*দা*র ইস*রা*য়েলের কা*রাগারে অসহ্য শিকার হচ্ছেন ফিলিস্তিনি নিরীহ বন্দীরা। এবং ইহু*দি সেনারা তাদের ওপর ভয়াবহ নির্যাতন মারধর, খারাপ গালাগালিসহ নানা ধরনের নিপীড়ন চালানো হচ্ছে। সম্প্রতি মুক্তি পাওয়া ফিলিস্তিনি বন্দীদের বর্ণনায় উঠে এসেছে এমন সব ভয়ঙ্কর নৃশংস জুলুমের ঘটনা।

এমন সব ভয়াবহ নৃশংস জুলুম নির্যাতনের খবর পাওয়ার পরও কি ঘুম ভাঙবে না ক্ষমতা লোভী বিশ্ব মুসলিম নেতাদের? তারা শুধু লোক দেখানো মিথ্যা হুমকি দিয়েই সময় পার করে যাবে, তারা কি আদৌ কার্যত ভূমিকা পালন করতে পেরেছে? আমি বলবো ১০০% পারিনি, কারণ তাদের ভূমিকা শুধু ক্ষমতা বাঁচানোর জন্য মিথ্যা হুংকার দিয়ে বসে থাকা, তাদের রবের কাছে জবাবদিহিতার ভয় নেই, তাদের শুধু প্রয়োজন ক্ষমতা আর ক্ষমতা। তারা কি ভুলে গিয়েছে পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ নেতা ফিরাউনের নীল নদে ডুবে মরার ঘটনা? হয়তো ভুলে গিয়েছে, কারণ মিথ্যা ক্ষমতার লোভে তারা তাদের সুস্থ মনুষ্যত্ববোধ হারিয়ে ফেলেছেন। অবশ্যই কিয়ামতের দিন মহান রব তাদেরকে কঠোর থেকে কঠোর শাস্তি দেওয়ার জন্য ভয়াবহ আকার বিষাক্ত সব জাহান্নামের ব্যাবস্থা করে রেখে দিয়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

Archive Calendar
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত