আজ এইচএসসি পরীক্ষার্থীদের ফল প্রকাশ হবে!

0

আওয়ার টাইমস্ নিউজ।
আজ শনিবার (৩০ জানুয়ারী) এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মূল্যায়নের ফল প্রকাশ করা হবে। বাংলাদেশ শিক্ষা মন্ত্রণালয় এরই মধ্যে ফল প্রকাশের সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের গণমাধ্যমকে জানিয়েছেন, আজ সকাল সাড়ে ১০ টার দিকে শিক্ষামন্ত্রী ড.দিপু মনি এ ফলাফল ঘোষণা করবেন। এবং প্রধানমন্ত্রীও এ ফলাফল ঘোষণার অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিবেন।

গত বছর বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে এইচএসসি ও সমমানের পরীক্ষা বাতিল করে সবাইকে ‘অটোপাস’ দেওয়ার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ সরকার।

শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের আরো জানিয়েছেন, আজ সকাল সাড়ে ১০ টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট থেকে এ ফলাফল প্রকাশ করা হবে। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে অনলাইনের মাধ্যমে যুক্ত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে শিক্ষা মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, যারা মোবাইল ফোনের মাধ্যমে ফলাফল জানতে ইচ্ছুক তাদেরকে ফলাফল প্রকাশের আগেই প্রি-রেজিস্ট্রেশন করতে হবে। HSCBoard name (First 3 letter)Roll2020 টাইপ করে 16222 নম্বরে পাঠাতে হবে। ফলাফল প্রকাশের সঙ্গে সঙ্গেই প্রি-রেজিস্ট্রেশনকৃত পরীক্ষার্থীদের মোবাইল নম্বরে তাদের ফলাফল পৌঁছে যাবে। এ ছাড়া টেলিটক ওয়েবসাইটের মাধ্যমেও ফলাফল জানা যাবে।
(www.educationboardresults.gov.bd)

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে