চাঁদপুর কচুয়া থানায় বাস ও সিএনজির ভয়াবহ সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত!

0

আওয়ার টাইমস্ নিউজ।

চাঁদপুর জেলার কচুয়া থানার হাইওয়ে রাস্তায় বিআরটিসি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে ভয়াবহ সংঘর্ষে কমপক্ষে ৩ জন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় সিএনজিচালকসহ আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

জানা গিয়েছে, আজৎবৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালের দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর আঞ্চলিক সড়কের কড়ইয়া এলাকার মধ্যে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৩) ও একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২২) এবং নিশ্চিতপুর গ্রামের ছেলে ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

এ ঘটনায় আহতরা হলেন, বালিয়াতলী গ্রামের মোখলেসুর রহমানের ছেলে ইব্রাহিম (২৫) ও নিশ্চিন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মনির (৩৫)।

এদিকে এই ঘটনার প্রত্যক্ষদর্শীরা গণমাধ্যমকে জানিয়েছেন, আজ বৃহস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত নিহত হন। এ সময় গুরুতর আহত অবস্থায় অন্য তিনজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। মারাত্ত্বক আহত হওয়া ঊর্মি মজুমদার নামের এক শিক্ষার্থী হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত দু’জনের মধ্যে ইব্রাহীমকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত সিএনজিচালক মনিরকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে