জমকালো আয়োজনে শেষ হলো মারকাজুত তাহ্ফিজ ফাউন্ডেশন আয়োজিত ১১ তম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা যাত্রাবাড়ী জুনের বাছাই পর্ব।

0

আওয়ার টাইমস্ নিউজ।

সারাবিশ্বের মধ্যে প্রথমস্থান অর্জনকারী প্রতিষ্ঠান মারকাজুত তাহ্ফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসা ২০১০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই বিশ্ব কুরআন প্রতিযোগিতায় একাধিকবার প্রথম স্থান, দ্বিতীয় স্থান, তৃতীয় স্থান অধিকার করে বাংলাদেশের সুনাম সারা বিশ্বব্যাপী ছড়িয়ে দিয়েছেন। এবং বাংলাদেশের লাল সবুজ পতাকে সারা বিশ্বের দরবারে উঁচু করে তুলে ধরেছেন।

এর আগে ২০১৪ সালে সারা বিশ্বকে আবাক করে দিয়ে মারকাজুত তাহ্ফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার ছাত্র হাফেজ তরিকুল ইসলাম ১০৩,টি দেশকে পরাজিত করে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছেন। তার এমন কৃতিত্বে দুবাই প্রবাসী বাংলাদেশী ও দেশের মানুষের মধ্যে আনন্দের জোয়ার বয়ে গিয়েছিল। হাফেজ তরিকুল ইসলাম দুবাই থেকে বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছলে হাজার হাজার মানুষ তাকে সংবিধান দিতে সেখানে গিয়ে হাজির হন।

এদিকে আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) যাত্রাবাড়ী আরবেন রেস্তোরাঁতে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে মারকাজুত তাহ্ফিজ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ১১ তম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা যাত্রাবাড়ী জুনের বাছাই পর্ব শেষ হয়েছে। প্রায় ৬০০, শতাধিক প্রতিযোগির অংশগ্রহণে যাত্রাবাড়ী জুনের আজকের এই জমকালো প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করা প্রতিযোগি ও তাদের শিক্ষক এবং অভিভাবকগণ আজকের এই প্রতিযোগিতা সম্পর্কে তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন,এর আগে আমরা কখনোই এত সুন্দর দৃষ্টিনন্দন প্রতিযোগিতায় আসনি। এ সময় তারা আরো বলেন, সাধারণত এমন সুন্দর কুরআন প্রতিযোগিতা আরব দেশগুলোর মধ্যে হয়ে থাকে। বাংলাদেশে এমন প্রতিযোগিতা সত্যি অবিশ্বাস্য ব্যাপার।

আমাদের ছাত্রদের জন্য এত সুন্দর দৃষ্টিনন্দন প্রতিযোগিতা আয়োজনের জন্য মারকাজুত তাহ্ফিজ ফাউন্ডেশনের প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি তারা সব সময়ই এমন প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে আমাদের ছেলেদের প্রতিভাকে বিকশিত করার সুযোগ করে দিবেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে