হাঙ্গেরির রাজধানীতে পানিতে ডুবে বাংলাদেশ এক শিক্ষার্থীর মৃত্যু।

0

স্টাপ রিপোর্টার।

হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টের একটি লেকে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আমান উল্লাহ্ নামে এক প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী করুন ভাবে মৃত্যুবরণ করেছেন। দেশটির মধ্যে বসবাসরত আরেক বাংলাদেশি শিক্ষার্থীর তথ্য অনুযায়ী গতকাল আমানুল্লাহ্ বুদাপেস্টের উপকণ্ঠে থাকা একটি লেকের মধ্যে গোসল করতে যান তার বন্ধুর সাথে
গোসল করতে থাকা অবস্থায় হঠাৎ সে পানির মধ্যে ডুবে নিখোঁজ হয়ে যান। পরে তার সাথে থাকা বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে সেখানকার স্থানীয় পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে গতকাল সেখানকার স্থানীয় সময় রাত দশটার দিকে তার মৃতদেহ লেক থেকে উদ্ধার করেন। বর্তমানে এখন তার লাশটি পুলিশি হেফাজতে রয়েছে, আগামী মঙ্গলবার তার মৃতদেহের ময়না তদন্ত হবে বলে জানা গিয়েছে।

তার পরিবার সূত্রে জানা গিয়েছে আমান উল্লাহ্ আমান গেল ২০১৯ সালের সেপ্টেম্বরে স্টাইপেনডিয়াম হাঙ্গেরিকাম নামক শিক্ষাবৃত্তির অধীনে  ইউনিভার্সিটি অব সেগেডে এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং এ পড়াশুনা করার জন্য হাঙ্গেরিতে গিয়েছিলেন। এর আগে সে সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের ২০১৫ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

এদিকে আমান উল্লাহ আমানের মৃতদেহ বাংলাদেশে আনার জন্য ইতোমধ্যে তার পরিবার অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় বাংলাদেশ দূতাবাসের সাথে যোগাযোগ করেছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে