পপির বিয়ে আবারো নতুন গুঞ্জন!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বাংলা চলচ্চিত্রের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন সাদিয়া পারভীন পপি। চলচ্চিত্র জগতে পা রাখার পর থেকেই একের পর এক সুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যেই বিভিন্ন কারণে আলোচনায় আসে এই অভিনেত্রী। নিজের আত্মগোপনের কারণে আবার নতুন করে আলোচনায় আসেছে তিনি। বেশ কিছুদিন ধরেই নিজেকে আড়াল করে রেখেছেন। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ওসহকর্মী কেউই তার নাগাল পাচ্ছেনা। এমনকি নিজের বারিধারার বাসায়ও নেই।

দীর্ঘকয়েক বছর আগে শাকিল খানের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তখনও নিজেকে আত্মগোপন করে রেখেছিলেন তিনি। সেটা ছিল খুবই অল্প কিছুদিনের জন্য। তবে এবার গত ছয় মাস ধরে দিশেহারা হয়ে খোঁজে চলেছে তার প্রযোজকরা। ইতিমধ্যেই টলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে,পপি এক ব্যবসায়ীকে গোপনে বিয়ে করেছেন। ঢাকাতেই গোপনে সংসার পেতেছেন তারা। যদিও এই ঘটনার সত্যতা কতটুকু তা এখনো নিশ্চিত করে জানা যায়নি। তার পরিবারের লোকেরাও এ ব্যাপারে কিছুই জানেন না।

তার বেশ কিছু ছবির শুটিং এখনো বাকী। পরিচালকরা খুঁজে বেড়াচ্ছে তাকে। এদিকে ‘ডাইরেক্ট অ্যাকশন’ ছবির শুটিং শেষ হলেও, ডাবিং বাকি থাকা অবস্থায় উধাও হয়ে পড়েন এই নায়িকা। অবশেষে দীর্ঘ দিন অপেক্ষা করার পর অন্য একজনকে দিয়ে ছবিটির ডাবিংয়ের কাজ শেষ করে। ছবিটি মুক্তি দেওয়ার জন্য এখন প্রস্তুত। তবে প্রচারণার জন্য নায়িকাকে প্রয়োজন। ছবির ব্যাপারে ফেসবুকে টিভিতে প্রচারণা চালালে ছবিটি দেখার জন্য দর্শকদের আগ্রহ তৈরি হবে বলে জানিয়েছেন পরিচালক।

এদিকে খুলনা থেকে অভিনেত্রীর পিতা মোঃ আমির হোসেন এক সামাজিক যোগাযোগ মাধ্যমকে জানান! ঢাকাতেই আছেন তিনি। বিয়ের ব্যপারে জানতে চাইলে, তিনি বলেন। আমিও এরকমটাই শুনেছি। তারচেয়ে বেশি কিছু জানিনা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে