অভিনয়ের জগতকে চির বিদায় জানালেন বলিউড অভিনেত্রী সানা খাঁন।

0

Our Times News

ইসলাম ধর্মকে অনুসরণ এবং ইসলামের জন্যে কাজ করতে বলিউডের আলো ঝলমলে দুনিয়াকে স্থায়ীভাবে বিদায় জানালেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সানা খান (৩২)। গতকাল (বৃহস্পতিবার) সামাজিকমাধ্যমে এমনটি নিশ্চিত করেছেন ‘জয় হো’ খ্যাত এ চিত্রতারকা নিজেই।

এদিন ইন্সটাগ্রামে একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেছেন সানা খান। সেখানে তিনি লিখেছেন: ভাই ও বোনেরা, জীবনের এক গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে দাঁড়িয়ে আমি আপনাদের সঙ্গে কথা বলছি। শোবিজে আমি অনেক বছর ধরে কাজ করেছি। এ সময়ে আমি আল্লাহর রহমতে নাম, যশ, খ্যাতি, টাকা ও ভক্তদের থেকে ভালোবাসা পেয়েছি। যার জন্যে আমি চিরকৃতজ্ঞ থাকবো। আমি বেশ কিছুদিন ধরে একটা বিষয় নিয়ে ভাবছি। সেটি হলো – দুনিয়াতে মানুষের আসার মানেই কি টাকা ও খ্যাতির পেছনে দৌড়ানো? দরিদ্র ও অসহায়দের জন্যে কাজ করা কি আমাদের দায়িত্ব-কর্তব্য নয়? একজন মানুষের কি ভাবা উচিত নয় যে, তিনি যে কোনো মুহূর্তে মারা যেতে পারেন? এ কঠিন প্রশ্নগুলোর উত্তর আমি খুঁজে বেড়াচ্ছি। বিশেষ করে জানতে চাই – মৃত্যুর পরে আমার কী হবে? আমার ধর্মের ভেতরেই এর উত্তর খুঁজতে যাই। এক সময় আমি বুঝতে পারি, এ পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু কিংবা পরবর্তী জীবনের উন্নতির জন্যে কাজ করা দরকার। স্রষ্টার হুকুম আহকামের মতো একজন মানুষ তার জীবন পরিচালনা করলে তার জীবন সুন্দর হবে। জীবনের প্রতিটি মুহুর্তে অর্থ ও খ্যাতির পিছনে ছুটলেই তা হয় না, বরং পাপের রাস্তা ছেড়ে স্রষ্টার দেখানো পথেই হাঁটা উচিত। আমি ঘোষণা করছি যে, আজ থেকে বিনোদন জগৎ থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আর এ মুহুর্ত থেকে মানবিকতার জন্যে কাজ করবো এবং স্রষ্টার হুকুম মেনে চলবো। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্যে দোয়া করতে বলছি আল্লাহ যেনো আমাকে এ কাজে অনুমতি দেন এবং কবুল করেন। এর পাশাপাশি তাদেরকছ আমি অনুরোধ জানাবো তারা যেনো আমার সঙ্গে বিনোদন জগৎ নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।

উল্লেখ্য, বলিউডের এই স্বনামধন্য অভিনেত্রী সানা খান মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে পা রাখেন। পরবর্তী সময়ে তিনি ৫০টির মতো বিজ্ঞাপনচিত্র এবং ৫টি ভাষায় মোট ১৪টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে