আত্মহত্যা নয়! সুশান্ত সিংকে খুন করেছে আন্ডারওয়ার্ল্ড দাউদ ইব্রাহিম গ্ৰুপ।

0

আত্মহত্যা করেননি সুশান্ত সিং রাজপুত, তাকে খুন করেছেন ভয়ঙ্কর দাউদ ইব্রাহিম গ্যাং! ঠিক এমনই এক বিস্ফোরক মন্তব্য করছেন প্রাক্তন RAW অফিসার এনকে সুদ।

RAW অফিসার এনকে সুদ দাবি করছেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে গভীরভাবে রোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ড দাউদ ইব্রাহিম গ্যাং গ্ৰুপের।
তিনি বলেন, দাউদের কোনও শীর্ষের হাতেই খুন হয়েছে সুশান্ত সিং । অফিসার সুদ কারণ হিসেবে উল্লেখ করেন, যে, গত কয়েক মাস ধরেই সুশান্ত সিং রাজপুত কে হুমকি দেওয়া হয়েছিল। ঠিক এজন্যেই রাজপুত প্রায় ৫০ বারের মত সিমকার্ড পরিবর্তন করেছিল,এই জন্যে যে, কেউ তাকে যে কোন সময় খুন করে ফেলতে পারে, এবং এই আশঙ্কায় সুশান্ত নাকি গাড়িতেও ঘুমোতেন বলেও দাবি করেন এই অফিসার।
RAW অফিসার এনকে সুদ যুক্তি দেখিয়ে দাবি করেন, অভিনেতা সুশান্ত সিং মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া হয়েছিল, এবং ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ আছে , এসব তথ্যেই স্পষ্ট বোঝা যায় যে, অবশ্যই কেউ সুশান্ত সিংকে খুব ঠান্ডা মাথায় খুন করার পরিকল্পনা করেছিল।
অফিসার এনকে সুদের আরো দাবি করে বলেন, বলিউডের সাথেও গভীর সংযোগ রয়েছে দাউদ ইব্রাহিমের, এবং গ্ল্যামার জগতের সঙ্গে যে তার সম্পর্ক রয়েছে এটা সবারই জানা। অতএব সুদের এই বিস্ফোরক দাবিকে কোন ভাবেই উড়িয়েও দেওয়া যায় না।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে