ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কিনলেন এই অভিনেত্রী।

0

বিনোদন ডেস্ক।

ভারতীয় অনেক তারকাই বিভিন্ন স্পোর্টস লিগের দল কিনে থাকেন, এটা তারকাদের জন্য তেমন কিছুই নয়। ভারতের অনেক জনপ্রিয় তারকাই ফুটবল ও ক্রিকেটের বিভিন্ন দলের মালিকানার সাথে জড়িয়ে আছেন।

যেমন ভারতের বলিউড বাদশা শাহরুখ খান, জুহি চাওলা ও প্রীতি জিনতারা ইন্ডিয়ান ইন্ডিয়ান লীগ‌‌ আইপিএলের বিভিন্ন দলের মালিক। ভারতের আরেক জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চনেরও ভারতীয় ফুটবল লীগের একটি দল আছে। কিন্তু এবার আরেক ভারতীয় অভিনেত্রী রাকুল প্রীত সিং ইন্ডিয়ান টেনিস প্রিমিয়ার লীগের একটি দলের মালিকানা নিয়েছেন।

ভারতের তরুণ টেনিস প্রতিভাবান প্লেয়ারদের প্রতিভা বিকাশের লক্ষ্যে দেশটিতে প্রতি বছর টেনিস প্রিমিয়ার লিগ আয়োজন করা হয়। আইএটিএ (অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন) এবং এমএসএলটিএ (মহারাষ্ট্র স্টেট লন টেনিস অ্যাসোসিয়েশন) এর একটি যৌথ আয়োজনে এই লিগ অনুষ্ঠিত হয়ে থাকে। এবার দ্বিতীয়বারের মতো এই টেনিস লীগের আসর অনুষ্ঠিত হবে।

ইন্ডিয়ান এই টেনিস লীগে ‘ফিনেকাব হায়দ্রাবাদ স্ট্রাইকার্সের’ অংশীদার হওয়ার মাধ্যমে অভিনেত্রী রাকুল প্রীত সিং গর্বিত এই টেনিস লিগ দলের মালিকদের তালিকায় অন্তর্ভুক্তি হয়েছেন। সম্প্রতি রাকুল প্রীত সিং এই টুর্নামেন্টে অংশ নিয়ে আনন্দ প্রকাশ করে একটি বিবৃতিও প্রকাশ করেছেন। অভিনেত্রী রাকুল বলেন জীবনের বিভিন্ন স্তরে খেলাধুলা কতটা গুরুত্বপূর্ণ তা জানার জন্যই তিনি এ লীগে অংশগ্রহণ করেছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে