এক রাত কাটানোর জন্য যত কোটি টাকা নিয়েছিল ঐশ্বরিয়া!

0

আওয়ার টাইমস্ নিউজ।
ভারতের বলিউডের সিনেমাগুলোতে অভিনয় করা নায়িকাদের ভিতর অন্যতম সেরা এবং যাকে নিয়ে সবসময় নেট দুনিয়া সরগরম থাকে তিনি হলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বিভিন্ন অভিনেত্রীদের নিয়ে লিখে ভাইরাল হয়ে থাকে পেজ থ্রি। এবার ঐশ্বরিয়া বচ্চন কে নিয়ে লিখে ভাইরাল হয়েছে পেজ থ্রির পাতা।

অভিনয় থেকে অনেক তারকা দের সাথে রিলেশনে গিয়েছেন ঐশ্বরিয়া বচ্চন। তাকে নিয়ে রীতিমতো উত্তাল ভারতের বলিউড পাড়া। বিশেষ করে সাবেক এই বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে।

একবার পাকিস্তানের এক অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলো ঐশ্বরিয়া রাই বচ্চন। সেই খবর প্রকাশ্যে আসতেই রেগে আগুন হয়ে গিয়েছিলেন বলিউড কাঁপানো সাবেক এই বিশ্বসুন্দরী।

নিজের ব্যক্তিগত জীবন ও মিডিয়া নিয়ে জনসাধারণের থেকে দূরে থাকার চেষ্টা করেও তাতে ব্যর্থ হন ভারতীয় এই জনপ্রিয় অভিনেত্রী। পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। এই আসিফ আলির সাথেও একবার সম্পর্কে জড়িয়েছিলো ঐশ্বরিয়া রাই। আর তাছাড়া সে সময় পাকিস্তানে প্লে বয় খ্যাতও ছিলো আসিফ আলি জারদারির।

এ বিষয়ে পাকিস্তানের রাজনৈতিক শাহীদ মাসুদ তার একটি আর্টিকেলে লিখেছিলেন, পাকিস্তানের রাষ্ট্রপতি ভবনে অনুষ্ঠানের জন্য নাকি ঐশ্বরিয়াকে আমন্ত্রণ জানানো হয়েছিলো। এছাড়াও তারে আমন্ত্রণে যোগ দেওয়ার জন্য নাকি ১০ কোটি টাকাও তাকে দেয়া হয়েছিল। সেই সময় আরো শোনা যায়, আসিফ আলীর সঙ্গে এক রাতে কাটানোর জন্যই নাকি ১০ কোটি টাকা দেয়া হয়েছিল ঐশ্বরিয়াকে রাই বচ্চনকে। তবে এখনো অনেকের ভিতরেই এ খবরের সত্যতা নিয়ে রয়েছে ধোঁয়াশা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে