গুঞ্জন নয়! ভাঙ্গণের দিকেই যাচ্ছে শ্রাবন্তীর ও রোশানের সংসার।

0

আওয়ার টাইমস্ নিউজ।
টলিউডের আলোচিত-সমালোচিত জুটি রোশান-শ্রাবন্তী। বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় যেন তাদের পিছু ছাড়ছেই না। গত কয়েক মাস ধরেই এই জুটি আলাদা থাকতে শুরু করেছেন। এমনকি বেশ কিছুদিন ধরে বিভিন্ন গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় তাদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। এদিকে রোশন সিং শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে ইচ্ছুক বলে আদালতে দ্বারস্থ হন।

এখন প্রকাশ্যে নেট দুনিয়াতেও চলছে এই জুটির তুমুল ঝগড়া। নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন পোস্ট লিখে একজন আরেকজনের দিকে কাঁদা ছোড়াছুড়ি করছে। রোশান শ্রাবন্তীকে উদ্দেশ্য করে, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেন তোমাকে ফিফটি-ফিফটি জিতার সুযোগ করে দিয়েছি, তাও তুমি হেরে গিয়েছো।

অন্য আরেকটি পোস্টে খানিকটা ব্যাখ্যা করেই রোশান লিখেছেন, একটি মন্তব্যে বানান ভুল হলেও, কাছের মানুষ খুব সহজেই পড়তে পারে, ঠিক তেমনি সম্পর্কের মধ্যে যতই ঝড় উঠুক প্রিয়জন সব সামলে, সম্পর্কের বন্ধন এগিয়ে নিয়ে যেতে পারে।

তারপর রোশানের পোস্টের পাল্টা জবাব দিয়ে শ্রাবন্তী নিজের পোস্টে লিখেন, কিছু মানুষ আছে যারা সারাক্ষণ ওত পেতে থাকে, তুমি হেরেছো কিনা। কিন্তু না! আমি জিতেছি।

এদিকে অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান বলে,গত
(৭ জুন) সোমবার আদালতে মামলা দায়ের করেন রোশান। আগামী জুলাই মাসেই শ্রাবন্তীকে তলব করবে আদালত। ঠিক তখনই জানা যাবে শ্রাবন্তী সংসার করতে ইচ্ছুক কিনা।

তবে গত কয়েক মাস ধরেই আলাদা থাকছেন ভারতীয় বাংলা সিনেমার এই দম্পতি, নিজেদের ইনস্টাগ্রাম থেকেও একজন আরেকজনকে ‘আনফলো’ করে দিয়েছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে