যে ভয়ঙ্কর রহস্যময় জঙ্গলে মানুষ প্রবেশ করলেই আত্মহত্যা করতে বাধ্য হয়!

0

আওয়ার টাইমস্ নিউজ।
সারা পৃথিবীকে চারটি ভাগে ভাগ করলে দেখা যাবে তার মধ্যে তিন ভাগ পানি আর এক ভাগ স্থল। আর এই স্থলের মধ্যে লুকিয়ে রয়েছে হাজার হাজার রহস্য। তারমধ্যে মানুষ কিছু রহস্যের এখনো সঠিক ব্যাখ্যা দিতে পারেনি। এমনকি বিজ্ঞানীরাও ওই সমস্ত রহস্যের কোন কারণ এখনো পর্যন্ত উদঘাটন করতে পারেনি।

পৃথিবীতে এমন জঙ্গল রয়েছে যেখানে মানুষ নিজেকে নিজেই মেরে ফেলতে বাধ্য হয়। জাপানের রাজধানী টোকিও শহর থেকে প্রায় ১০০ মাইল পশ্চিমে মাউন্ট ফুজির পাদদেশেই রয়েছে ওই রহস্যময় ভয়ঙ্কর জঙ্গলটি। যেখানে মানুষ যায় শুধুমাত্র আত্মহত্যা করতে।

এ বিষয়ে আরও জানা গিয়েছে, ঘন গাছ-গাছালিতে ভরা এই জঙ্গলের স্থানীয় নাম হচ্ছে অকিগাহারা। তবে বিশ্বে এই বন সুইসাইড ফরেস্ট হিসেবেই পরিচিত। ৩৫ বর্গকিলোমিটার আয়তনের এই বন থেকে প্রতিবছর প্রায় একশ জন মানুষের মৃতদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে জাপানের ওই অঞ্চলের স্থানীয়রা জানিয়েছেন, অভিশপ্ত এই বন মানুষকে আত্মহত্যা করার জন্য প্ররোচিত করে। এখানে কেউ একা প্রবেশ করলে আদ্ভুত এক জাদুগরী শক্তি তাঁকে বেঁধে ফেলে, যার ফলে জঙ্গলে ছেড়ে বেরনো সম্ভব হয় না। এরপরই আত্মহত্যার পথে এগিয়ে যায় সেই ব্যক্তি। এই রহস্যময় ভয়ঙ্কর জঙ্গলটি নিয়ে আমরা আরো প্রতিবেদন তৈরি করবো। পৃথিবীর বিভিন্ন জায়গায় বিভিন্ন রহস্যময় ঘটনা জানতে আমাদের সাথেই থাকুন এবং আমাদের ফলো করুন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে