ইসরাইলি সেনাদের গুলিতে তিন ফিলিস্তিনি নাগরিকের মৃত্যু! আহত ৪০

0

আওয়ার টাইমস্ নিউজ।

আন্তর্জাতিক ডেস্ক: অধিকৃত পশ্চিম তীরের জেনিন শহরে আজ বুধবার ইসরায়েলি সেনাবাহিনীর গুলিতে কমপক্ষে তিন জন ফিলিস্তিনি নাগরিকের মৃত্যু হয়েছে। ফিলিস্তিনের বিভিন্ন সশস্ত্র গোষ্ঠীর সদস্যদের নিয়ে গঠিত সংগঠন দ্য ডেনস অব লায়নসের বরাতে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম বার্তা সংস্থা রয়টার্স তাদের এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। নিহত ওই তিনজন ফিলিস্তিনি বন্দুকধারী ছিলেন বলে জানিয়েছেন বার্তা সংস্থা রয়টার্স।

জানা গিয়েছে, ইসরায়েলের সড়কে একের পর এক অতর্কিত হামলার পর ঠিক ছয় মাস আগে পশ্চিম তীরের জেনিনে ফিলিস্তিনি সশস্ত্র যোদ্ধাদের বিরুদ্ধে ইসরায়েল সেনাবাহিনী তাদের অভিযান জোরদার করে।

এদিকে তিন ফিলিস্তিনি নাগরিকের মৃত্যুর বিষয়ে বুধবার ইসরায়েলি পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, মূলত হামলাকারী সন্দেহে দুই ফিলিস্তিনিকে গুলি করেন তারা। এবং ইসরায়েলি সেনারা যখন তাদের কাছাকাছি হলেই হঠাৎ অতর্কিত ভাবে ওই ফিলিস্তিনিরা তাদের উপর গুলি ও বোমা ছুড়লে তাদের পাল্টা গুলি করে হত্যা করা হয়েছে।

অন্যদিকে ফিলিস্তিনি চিকিৎসকেরা বলেছেন, এ গোলাগুলির ঘটনায় কমপক্ষে ৪০ জনের মতো আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অনেকের অবস্থা গুরুতর বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে