ইহুদিবাদী ইসরাইল, ফিলিস্তিনিদের মসজিদসহ দেড় লাখ ঘরবাড়ি ধ্বংস করে দিয়েছে।

0

রিপোর্টার: হুসাইন বিন মুস’আব।

দখলদার ইহুদিবাদী রাষ্ট্র ইসরাইলের আগ্রাসন ফিলিস্তিনিদের উপরে সর্বজনবীদিত। এবার দখলদার ইসরাইলের সেই আগ্রাসনের মাত্রা যে কতটা ভয়ংকর হয়েছে তা একটি সংস্থার প্রতিবেদনের মাধ্যমে জানা গিয়েছে।  এই ইহুদিবাদী ইসরাইল প্রতিষ্ঠার পর থেকেই এখন পর্যন্ত নির্যাতিত নিরীহ ফিলিস্তিনিদের ১ লক্ষ ৬৬ হাজার ঘরবাড়ি ভেঙে গুঁড়িয়ে দিয়েছে। এবং এই ইয়াহুদী ইসরাইল তাদের দখলদারিত্বের কারণে প্রায় ১০ লাখ মাজলুম নির্যাতিত-নিপীড়িত ফিলিস্তিনি মানুষ ঘরবাড়ি হারা হয়েছেন।

 গত মঙ্গলবার আরব স্টাডিজ অ্যাসোসিয়েশনের ল্যান্ড রিসার্চ সেন্টারের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। অধিকৃত জেরুজালেম আল-কুদস শহর ভিত্তিক এই সংগঠন তাদের এক বিবৃতিতে জানিয়েছেন, ইহুদিবাদী দখলদার ইসরাইল এখন পর্যন্ত প্রায় এক লাখ ৬৫ হাজার ৬৯০টি ফিলিস্তিনিদের ঘরবাড়ি সম্পূর্ণরূপে ধ্বংস করে দিয়েছে।

 
আর এই ইহুদিবাদী দখলদার ইসরায়েলিদের নির্মম নির্যাতনের ফলে প্রায় ১০ লাখ অসহায় নির্যাতিত মাজলুম ফিলিস্তিনিদের কে তাদের ঘরবাড়ি ছেড়ে দিয়ে ভিনদেশে চলে যেতে হয়েছে। এই সংগঠনটি আরও জানিয়েছেন, চলতি ২০২০ সালের প্রথম নয় মাসেই ইসরাইলি জালিম দখলদার বাহিনী ফিলিস্তিনিদের ৪৫০টি ঘরবাড়ি মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান সম্পূর্ণরূপে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে