এখনো বেঁচে আছেন ওসামা বিন লাদেন: ডোনাল্ড ট্রাম্প।

0

রিপোর্টার: স্বাধীন।

আফগানিস্তানের সাবেক আলকায়েদার নেতা ওসামা বিন লাদেনের মৃত্যুর ব্যাপারে সন্দেহ পোষণ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ওসামা বিন লাদেনের নিহত হওয়ার ব্যাপারে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, মার্কিন সেনাবাহিনী বিন লাদেনের পরিবর্তে অন্য কাউকে হত্যা করেছেন, তিনি বলেছেন এখনো উসামা বিন লাদেনের বেঁচে থাকার সম্ভাবনা রয়েছে।

এদিকে মার্কিন যুক্তরাষ্ট্রের রাজনৈতিক ওয়েবসাইট ‘দ্যা হিল’ তাদের একটি প্রতিবেদন এ বিষয়টি প্রকাশ করেছেন। এই প্রতিবেদনে তারা লিখেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প তার অফিসিয়াল টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি দাবি করেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সেনারা ওসামা বিন লাদেনকে হত্যা করতে গিয়ে অন্য কাউকে হত্যা করেছেন, এবং নিহত হওয়া ওই ব্যক্তি ওসামা বিন লাদেন ছিলেন না। অতএব এখনো বিন লাদেন বেঁচে আছেন বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট।

ওসামা বিন লাদেন সম্পর্কে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের এমন বক্তব্যে নিয়ে বিতর্কের ঝড় উঠেছে মার্কিন যুক্তরাষ্ট্র। সাবেক মার্কিন মেরিন সেনা রবার্ট ও’নেইল দাবি করেছিলেন, ২০১১ সালে তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার নির্দেশেই তিনি ওসামা বিন লাদেনকে হত্যা করেছিলেন। মার্কিন প্রেসিডেন্টে ডোনাল্ড ট্রাম্পের সর্বসাম্প্রতিক এ বক্তব্যের জবাবে রবার্ট ও’নেইল বলেছেন, ২০১১ সালে তিনি যাকে হত্যা করেছেন তিনি অবশ্যই আল-কায়েদার নেতা বিন লাদেনই ছিলেন, অন্য কেউ ছিলনা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে