করোনা আক্রান্ত শাশুড়ি পুত্রবধূকে জড়িয়ে ধরে বললেন তোমারও করোনা হোক!

0

আওয়ার টাইমস্ নিউজ।
ঘাতক করোনাভাইরাসে আক্রান্ত এক শাশুড়ি নিজ ঘরের মধ্যে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। শাশুড়ি করোনা আক্রান্ত বলে নিয়ম মেনে বাড়ির কেউ তার ঘরে যেতো না। বাইরে থেকেই তাকে দেওয়া হতো খাবার সহ ও অন্যান্য প্রয়োজনীয় জিনিস। কিন্তু করোনা আক্রান্ত শাশুড়ি ঘরে একা একা থাকতে থাকতে তার মনটা ভীষণ খারাপ লাগছিল।

এবার মানসিক ভাবে বিষন্ন শাশুড়ি একপার্যায়ে একা একা থাকার কষ্ট সহ্য করতে না পেরে এক দিন হঠাৎ করেই চলে আসেন ছেলের বউয়ের ঘরে। এসেই বলেন, ‘আমি মরে গেলে তোমরা আরামে আয়েশে ভালো থাকতে চাও?’ এ কথা বলেই ছেলের বউকে জড়িয়ে ধরে বসেন।

এমনি একটি আশ্চর্য জনক ঘটনা ঘটছে ভারতের তেলঙ্গানার রজান্যা জেলার থিমাপুর গ্রামে। এমন ঘটনায় সেখানকার মানুষ সবাই হতবাক হয়ে গিয়েছে।

মাত্র ২০ বছর বয়সী এই পুত্রবধূ সেখানকার এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কয়েক দিন আগে করোনা হওয়ায় শাশুড়ির সঙ্গে নিরাপদ দূরত্ব রেখে চলছিলেন তাদের পরিবারের সবাই। কিন্তু তার শাশুড়ির বিষয়টা একদমই পছন্দ করেন নি। তাই তিনি তার পুত্রবধূ কে জড়িয়ে ধরে বলেছেন, ‘তোমারও করোনা হোক’।

জানা গিয়েছে, এই ঘটনার পরপরই ছেলে তার করোনা আক্রান্ত মাকে তার বোনের বাড়ি পাঠিয়ে দিয়েছে। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়েই গিয়েছে। কিছুদিন পর করোনা পরীক্ষা করে দেখা গিয়েছে, পুত্রবধূও ঘাতক করোনায় পজিটিভ। সূত্র: আনন্দবাজার পত্রিকা। 

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে