কানাডায় ট্রাক চাপা দিয়ে একই পরিবারের ৪ মুসলিমকে হত্যা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
কানাডায় পূর্ব-পরিকল্পিত ভাবে হামলার ছক এঁকে ট্রাক চাপা দিয়ে একই পরিবারের ৪ মুসলিমকে হত্যা করেছে এক ইসলামবিদ্বেষী রোবট! ভয়াবহ এই হামলায় ভাগ্যক্রমে বেঁচে গিয়েছে ওই পরিবারের ৯ বছরের একটি শিশু এবং শিশুটিও গুরুতরভাবে আহত হয়েছে। আহত শিশুকে হাসপাতালে ভর্তি করেছে সেখানকার পুলিশ।

জানা গিয়েছে, দেশটির অন্টারিও প্রদেশের লন্ডন শহরে এই ভয়াবহ হামলার ঘটনাটি ঘটেছে। ভয়ঙ্কর ইসলাম বিদ্বেষ থেকেই এই হামলা করা হয়েছে বলে মনে করছেন সেখানকার স্থানীয় পুলিশ। বার্তা সংস্থা রয়টার্স তাদের এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এই হামলার ঘটনায় নিহতদের মধ্যে দুজন নারী ছিলেন,একজনের বয়স ৭৪ বছর, অন্যজনের বয়স ৪৪ বছর। এবং ৪৬ বছর বয়সী একজন পুরুষ ও ১৫ বছরের বয়সী এক কিশোরীও নিহত হয়েছে।

এদিকে গতকাল সোমবার (৭ জুন) এক সংবাদ সম্মেলনে কানাডার গোয়েন্দা পুলিশের সুপারিনটেনডেন্ট পল ওয়েট সেখানকার গণমাধ্যমকে বলেছেন, মূলত ‘মুসলিম হওয়ার কারণেই এই পরিবারটির ওপর ভয়াবহ এই হামলা চালানো হয়েছে বলে ধারণা করছেন তারা।

পুলিশ জানিয়েছে অভিযুক্ত হামলাকারীর নাম নাথানিয়াল ভেল্টম্যান, সে লন্ডন শহরের বাসিন্দা। এই হামলার ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৬ কিলোমিটার দূরে থাকা একটি বিপণিবিতান থেকে ওই ইসলাম বিদ্বেষী হামলাকারী কে গ্রেফতার করতে সক্ষম হয়।

অন্যদিকে কানাডিয়ান প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ভয়াবহ ঘৃণ্য এই হামলার ঘটনায় মর্মাহত হয়ে তার এক টুইট বার্তায় তিনি লিখেছেন,’অন্টারিও’র ঘটনায় আমি মর্মাহত। গতকালের ঘৃণ্য এ ঘটনায় যারা তাদের প্রিয়জনদের হারিয়েছেন, আমরা আপনাদের পাশে আছি। এবং আমরা হাসপাতালে থাকা আহত শিশুটিরও পাশে আছি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে