গাজায় দখলদার ইসরায়েলের হামলায় প্রতি ঘন্টায় ৩ জন করে নিষ্পাপ শিশু ক্ষতবিক্ষত ও গুরুতর আহত হচ্ছে!

0

আওয়ার টাইমস্ নিউজ।
দখলদার ইহুদিবাদী ইসরাইল নিরিহ মাজলুম ফিলিস্তিনিদের ওপর বোমা হামলা চালিয়েই যাচ্ছে।‌ ফিলিস্তিন স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, এখন পর্যন্ত ইসরাইলি হামলায় ২১২ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা তাদের এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছেন।

আল-জাজিরার এ প্রতিবেদনে বলা হয়, সোমবার (১৭ মে) নিরিহ ফিলিস্তিনিদের উপর ইসরাইলি বাহিনী তাদের হামলা অব্যাহত রেখেছে। এবং গাজার বিভিন্ন স্থাপনায় বোমা হামলা চালিয়ে যাচ্ছে।

এদিকে আন্তর্জাতিক শিশু কল্যাণ সংস্থা সেভ দ্য চিলড্রেন জানিয়েছে, ফিলিস্তিনের গাজায় চলমাল ইহুদিবাদী ইসরায়েলি হামলায় প্রতি ঘণ্টায় তিনজন করে নিষ্পাপ কোমলমতি শিশু ক্ষতবিক্ষত ও গুরুতর ভাবে আহত হচ্ছে।

সেভ দ্য চিলড্রেন সংস্থাটি আরো জানিয়েছে, চলতি মাসের ১০ মে থেকে গাজা উপত্যকা এলাকায় দখলদার ইহুদিবাদী ইসরাইলের টানা বিমান হামলায় এ পর্যন্ত ৩৬৬ শিশুসহ অন্তত এক হাজারের বেশি নিরীহ ফিলিস্তিনি আহত হয়েছেন। এ নিয়ে ফিলিস্তিনে নিযুক্ত সেভ দ্য চিলড্রেনের কান্ট্রি ডিরেক্টর জ্যাসন লি একটি প্রশ্ন রেখে বলেছেন, ‘আন্তর্জাতিক সম্প্রদায় পদক্ষেপ নেওয়ার আগে আর কতগুলো পরিবারকে প্রিয়জন হারাতে হবে?! বাড়ির ওপর ইসরাইলি বাহিনীর বিমান থেকে বোমাবৃষ্টি শুরু হলে নিষ্পাপ এসব শিশুরা কোথায় যেতে পারে?!

জ্যাসন লি আরো বলেন, ‘গাজায় বসবাসকারী নিরীহ মানুষগুলো ও আমাদের কর্মীরা জানিয়েছেন, তারা ভেঙে পড়ার পূর্ব মুহূর্তে চলে এসেছেন। এখন তাদের আর আশ্রয় নেওয়ার কোন জায়গা নেই, এই যুদ্ধ পরিস্থিতির খুব শিগগিরই কোন সমাপ্তিও দেখা যাচ্ছে না। এসব নিরীহ শিশু ও তাদের পরিবার গুলো যেন জাহান্নামের মধ্যে বসবাস করছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে