তাইওয়ানে তিন বছরের এক শিশুকে আকাশে উড়িয়ে নেওয়ার ভয়ংকর দৃশ্য (ভিডিওসহ)

0

আওয়ার টাইমস্ নিউজ।
ঘুড়ি উৎসব বিশ্বব্যাপী জনপ্রিয় একটি উৎসব। যে উৎসবটি আমারা ছোট বড় পরিসরে সব সময় দেখে থাকি। ছোট-বড় সার্বজনীন মানূষই অংশ নিয়ে থাকি এ ঘুড়ি উৎসবে তাছাড়া আকাশে ঘুড়ি উড়ানোতে মানুষের আগ্রহেরও কমতি নেই।

আকাশে যখন আমরা কাউকে ঘুড়ি উড়াতে দেখি তখন আমারা নির্বাক চোখে তাকিয়ে থাকি সেই ঘুড়ির দিকে। আর আমরা যদি আমাদের নিজের চোখে দেখি যে কোনো ঘুড়ি মানুষকে উড়িয়ে নিয়ে যাচ্ছে তাহলে কেমন লাগতে পারে আমাদের! আমরা নিশ্চয়ই তখন অবাক হয়ে বিস্ময়ে তাকিয়ে থাকব সেদিকে।

এবার ঠিক সেই রকমই ভয়ঙ্কর একটি ঘটনা ঘটেছে তাইওয়ানে। মাত্র তিন বছরের একটি শিশু ঘুড়ির টানে আকাশে উড়ছে। ঘুড়ির টানে নাটাই ধরে থাকা শিশুটিকে উড়তে দেখে উপস্থিত জনতা শুধু আবাক হয়ে দেখছিল। দেখা ছাড়া তাদের আর কিছুই করার ছিলনা।

জানা গিয়েছে, তাইওয়ানের নানলিয়াওয়ে ঘুড়ি উৎসবের সময় ঘটেছে এই বিস্ময়কর ঘটনাটি। উপস্থিত জনতা সেই ঘটনার ভিডিও ধারণ করেছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে সেই ভিডিওটি।

ঐ ভিডিওটিতে দেখা যায়,প্রাপ্তবয়স্ক অনেকেই সেই ঘুড়িটি নিয়ন্ত্রণে নিয়ে আসার চেষ্টা করেন। কিন্তু তারা ঘুড়িটির নিয়ন্ত্রণ করতে হিমশিম খাচ্ছিলেন, একটা সময় তারা ঐ শিশুটি নিরাপদে অক্ষত অবস্থায় নিচে নামাতে সক্ষম হয়।
ভিডিওর লিংক:

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে