দখলদার ইহুদি সেনাদের গুলিতে এক ফিলিস্তিনী শিশু অন্ধ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
সম্প্রতি ইসরাইলি ইহুদি সেনাদের বর্বরতা সব রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে! ফিলিস্তিনের প্রাচীন শহর হেবরনে একটি দোকানে ঢুকে নিরপরাধ এক শিশুর চোখে গুলি করে তাকে অন্ধ করে দিয়েছে ইহুদী ইসরাইলি বাহিনী।

ভিডিও ফুটেজে দেখা যায়, ইজ্জ আল-দিন নাদাল বাতাশ (১৪) নামে ফিলিস্তিনী ঐ শিশুটি তার ১৩ বছর বয়সী চাচাত ভাইকে নিয়ে হেবরনের এবটি দোকানে ছিলো। তখন ইসরাইলি সেনারা সেখানে ঢুকে কোনো কারণ ছাড়াই বাতাশের চোখে গুলি করে। সাথে সাথে তাকে হেবরনের একটি হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা জেরুজালেমে বড় কোনো হাসপাতালে নিয়ে ভর্তির পরামর্শ দেন। মুমূর্ষু অবস্থায় তাকে জেরুজালেম চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা জানিয়েছেন, বাতাশ এ যাত্রায় প্রাণে বেঁচে গেলেও আর কখনো চোখে কিছু দেখতে পারবে না!

বাতাশার বাবা আব্দুল করিম আল-বাতাশ বলেন: ইসরাইলের একদল সেনা হেবরনে টহল দেয়ার সময় শিশুদের আটক করতে চাইলে, তারা পাথর নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় উত্তেজিত সেনারা আদালুসিয়া মার্কেটের ঐ দোকানটিতে শুক্রবার কেনাকাটা করতে যাওয়া তার ছেলের চোখে গুলি করে। আমার ছেলে তাদের সাথ কোনো সংঘর্ষে জড়ায়নি। সে তার চাচাতো ভাইকে নিয়ে দোকানে কেনাকাটার জন্যে এসেছিলো।

সম্প্রতি ফিলিস্তিনি শিশুদেরকে গুলি করে হত্যা, গ্রেফতার ও নির্যাতনের বহু অভিযোগ পাওয়া যাচ্ছে ইসরাইলি ইহুদি সেনাদের বিরুদ্ধে। সূত্র: আরব নিউজ।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে