প্রতিবেশী মুসলিমদের আচরণে মুগ্ধ হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন এক ফরাসি মা ও মেয়ে।

0

আওয়ার টাইমস্ নিউজ।

আন্তর্জাতিক ডেস্ক: যোগে যোগ মুসলিমদের সুন্দর আচরণে খুশি হয়ে অন্য ধর্মের মানুষের ইসলাম গ্রহণ করার অসংখ্য নজির রয়েছে। এবার প্রতিবেশী মুসলিমদের সুন্দরও মাধুর্যপূর্ণ আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণ করেছেন তুরস্কে বসবাস করা এক ফরাসি মা ও তার মেয়ে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম আল-জাজিরার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার তুরস্কের পশ্চিমাঞ্চলীয় আইদিন শহরের এক মসজিদে এই মা-এবং তার মেয়ে কালিমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

এদিকে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, মা- মেয়ে দুইজন হিজাব পরা অবস্থায় মসজিদের ইমামের সামনে বসে কালেমা শাহাদাত পাঠ করছেন। এবং কালেমা শাহাদাত পাঠ করানোর আগে মসজিদের ইমাম মা ও মেয়েকে ইসলামের মৌলিক বিষয় সম্পর্কে ধারণা দেন। এবং সাথে থাকা একজন দোভাষী ফরাসিতে ইমামের বক্তব্য তাদের কাছে অনুবাদও করে দেন। ওই সময় মাসজিদে থাকা মুসল্লিগণ তাদের ইসলাম গ্রহণের ভীষণ খুশি হন। ইমাম ও উপস্থিত মুসল্লিদের সহায়তায় ফরাসি মা ও মেয়ে ওই সময় একাধিকবার কালেমা শাহাদাত উচ্চারণ করেন।

বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে এই ফরাসি মা ও মেয়ের ইসলাম গ্রহণের ভিডিও ভাইরাল হয়। এবং অনেকই তাদের গ্রহণের এখান থেকে শুভকামনা জানান এবং দোয়া করেন। সূত্র: আলজাজিরা।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে