প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের শারীরিক অবস্থার উন্নতি।

0

স্টাফ রিপোর্টার: মোরশেদ আলম।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন হোয়াইট হাউসের কর্মকর্তারা । গতকাল রবিবার (৪ অক্টোবর) যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা রবার্ট ও ব্রায়েন প্রেসিডেন্ট ট্রাম্পকে কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে বলে জানানোর কিছুক্ষণ পরই আবার উল্টো তথ্য দিয়েছেন প্রেসিডেন্টের চিকিৎসক সিন কনলি। তিনি জানিয়েছেন, ট্রাম্পের জ্বরের উপসর্গ না থাকায় সোমবার (৫ সেপ্টেম্বর) সকালেই তিনি হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরতে পারবেন।

এদিকে করোনা আক্রান্ত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা নিয়ে শুরু হয়েছে উল্টোপাল্টা তথ্য। হোয়াইট হাউজের পক্ষ থেকে ট্রাম্পের শারীরিক অবস্থা অবনতির কথা জানালেও কিন্তু ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক শোনালেন ট্রাম্পের শারীরিক অবস্থার উন্নতির কথা। ট্রাম্পের চিকিৎসক ড.সিন কনলি জানিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় তিনি হোয়াইট হাউসে ফিরতে পারবেন।

এর আগে, প্রেসিডেন্ট ট্রাম্পের অক্সিজেন মাত্রা কমে যাওয়ার ফলে তাকে দুই দফা কৃত্রিম অক্সিজেনের পাশাপাশি করোনায় আক্রান্ত গুরুতর রোগীদের চিকিৎসায় ব্যবহৃত স্টেরয়েড ডেক্সামেথাসনও দেয়া হয়। (সূত্র বিবিসি)

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে