ফরাসী যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় খামেনেয়ীর অ্যাকাউন্ট বন্ধ।

0

Our Times News

ফরাসী যুবকদের উদ্দেশে উপদেশমূলক বক্তব্য দেয়ার পর, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম ফরাসী ভাষায় ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ীর অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। তিনি বুধবার রাতে ফরাসী যুবকদের উদ্দেশে একটি সংক্ষিপ্ত বার্তা পাঠান – যা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ফার্সী ও ফরাসী ভাষাসহ আরো কিছু ভাষায় প্রকাশিত হয়।

ঐ বার্তায় খামেনেয়ী বলেন: আপনারা (ফরাসী যুবারা) আপনাদের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরনকে এ প্রশ্ন করুন যে, তিনি কেন আল্লাহর রাসূলের (আলাইহি সলাতু ওয়াস সালাম) অবমাননার প্রতি সমর্থন জানিয়েছেন? যেখানে হোলোকাস্টের কল্পিত কাহিনী সম্পর্কে সংশয় প্রকাশ করাও অপরাধ এবং এ কাজ করলে যেখানে জেল-জরিমানা হয়, সেখানে ইসলাম অবমাননা করলে, তা কেন বাক-স্বাধীনতার নামে চালিয়ে দেয়া হবে।

খামেনেয়ীর দপ্তর থেকে জানানো হয়েছে, ফরাসী ভাষায় এ দপ্তরের আগের একাউন্ট বন্ধ করে দেয়ার পর, এবার নতুন একটি ইনস্টাগ্রাম একাউন্ট খোলা হয়েছে। যে কোনো আগ্রহী ব্যক্তি ফরাসী ভাষায় আয়াতুল্লাহি উজমা খামেনেয়ীর নয়া ইনস্টাগ্রাম পেজ দেখতে চাইলে instagram.com/fr.Khamenei.ir এ ঠিকানায় যেতে পারেন। সূত্র: পার্সটুডে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে