ফিলিস্তিনি জনগণের রেড লাইন হলো মাসজিদুল আকসা: ( হামাস )

0

স্টাপ রিপোর্টার: হুসাইন আহমাদ স্বাধীন

ফিলিস্তিনের মাসজিদুল আকসা ও বায়তুল মুকাদ্দাস ফিলিস্তিনি জাতি ও প্রতিরোধ ফ্রন্টের রেড লাইন বলে জানিয়েছেন, ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস। এ জন্যই এই পবিত্রস্থাপনার প্রতি সমর্থন জানানো পুরো বিশ্বের সকল মুসলমানদের ধর্মীয় ও নৈতিক দায়িত্ব।

উপত্যকায় ইসরাইল বিরোধী এক প্রতিবাদ সমাবেশে ফিলিস্তিনের ইসলামী সংগঠন হামাসের মুখপাত্র ফৌজি বারহুম এক প্রতিবাদ সমাবেশে দেয়া এক বক্তব্যে এই মন্তব্য করেছেন।

মাসজিদুল আকসার বাব-আর-রাহমাহ চত্বরে নামাজ আদায়ের ওপর ইসরাইলের কর্তৃপক্ষ যে নিষেধাজ্ঞা জারি করেছে তার প্রতিবাদেই ওই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

হামাসের মুখপাত্র ফৌজি বারহুম তার বক্তব্যে বলেন,বায়তুল মুকাদ্দাস (জেরুজালেম) ফিলিস্তিনের চিরস্থায়ী রাজধানী। ইহুদিবাদী ইসরাইল ও তাদের মিত্র আমেরিকা যতই তাদের কথিত শতাব্দির সেরা চুক্তি বাস্তবায়নের চেষ্টা করুক না কেন এ বাস্তবতা কখনোই মুছে যাবে না।

ইসরাইল বিরোধী এই প্রতিবাদ সমাবেশে ইসলামি জিহাদ আন্দোলনের কেন্দ্রীয় নেতা খাদার হাবিব বলেছেন, ইহুদিবাদী ইসরাইল কুদস শরীফকে কেন্দ্র করে যেসব অশুভ পরিকল্পনা জারি করেছে ইন্শা আল্লাহ্ ফিলিস্তিনের মানুষ কখনোই তার কোনোটিই বাস্তবায়নের অনুমতি দেবে না। (সূত্র আরব নিউজ)

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে