বিশ্বে করোনায় আক্রান্ত ও মৃত্যু বেড়েছে

0

আওয়ার টাইমস্ নিউজ।
বিশ্বব্যাপী প্রানঘাতী করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৫১ লাখ ৭৪ হাজারেরও বেশি। এবং করোনায় আক্রান্ত শনাক্তের সংখ্যা ছাড়িয়েছে ২৫ কোটি ৮৩ লাখেরও বেশি।

বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত ও মৃতের পরিসংখ্যান রাখার আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ৯টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় সারাবিশ্বে নতুন করে আরো ৬ হাজার ৪২৪ জনের মৃত্যু হয়েছেন, এবং এই একই সময়ের মধ্যে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ৫ লাখ ৪৮ হাজার ২০৪ জন।

গতকালের চেয়ে আজ (২৩ নভেম্বর) করোনায় আক্রান্ত ও মৃত্যু বেড়েছে। এর আগে গতকাল (২২ নভেম্বর) বিশ্বে করোনা রোগী মারা গিয়েছে ৪ হাজার ১০৪ জন এবং আক্রান্ত শনাক্ত হয়েছে ৩ লাখ ৮৬ হাজার ১১৬ জন।

সবমিলিয়ে সারাবিশ্বে এখন পর্যন্ত সর্বমোট করোনায় মৃত্যুবরণ করেছেন ৫১ লাখ ৭৪ হাজার ১৮২ জন এবং এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছেন ২৫ কোটি ৮৩ লাখ ৬৯ হাজার ৬৬ জন মানুষ।

এদিকে বিশ্বে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ কোটি ৩৮ লাখ ২৮ হাজার ৩০৬ জন ভাগ্যবান মানুষ।

এখন পর্যন্ত করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বিশ্বের উন্যতম প্রভাবশালী দেশ মার্কিন যুক্তরাষ্ট্রে। ওয়ার্ল্ডওমিটারের তথ্যঅনুযায়ী দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন ৪ কোটি ৮৭ লাখ ৩৮ হাজার ২২৮ জন। এবং এখন পর্যন্ত সর্বমোট মারা গিয়েছেন ৭ লাখ ৯৪ হাজার ৮০০ জন মানুষ।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে