বিশ্বে ঘাতক করোনার তাণ্ডবে নতুন করে আরো ১০ হাজার ৯৫২ জনের মৃত্যু!

0

আওয়ার টাইমস্ নিউজ।
সারাবিশ্বে প্রানঘাতী করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ৩৭ লাখ ৫ হাজার ছাড়িয়েছে এবং আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৭ কোটি ২৪ লাখ!

বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের পরিসংখ্যান রাখার আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, আজ বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় পুরো বিশ্বে নতুন করে ঘাতক করোনায় মৃত্যুবরন করেছেন আরও ১০ হাজার ৯৫২ মানুষ এবং একই সময়ের মধ্যে নতুন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে ৪ লাখ ৮৯ হাজার ৭৫৯ জন মানুষ।

এ নিয়ে এখন পর্যন্ত পুরো বিশ্বে মোট করোনায় মারা গিয়েছেন ৩৭ লাখ ৫ হাজার ৯৯০ জন মানুষ এবং এখন পর্যন্ত বিশ্বে সর্বমোট আক্রান্ত হয়েছেন ১৭ কোটি ২৪ লাখ ৭ হাজার ২২৫ জন মানুষ। পাশাপাশি এখন পর্যন্ত ঘাতক করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ কোটি ৫০ লাখ ৩৭ হাজার ২২০ জন ভাগ্যবান মানুষ।

বিশ্বে মরনব্যাধী এই করোনা ভাইরাসে সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে বিশ্বের উন্নতম প্রভাবশালী দেশ যুক্তরাষ্ট্রে। দেশটিতে এখন পর্যন্ত ঘাতক করোনা সংক্রমিত হয়েছে ৩ কোটি ৪১ লাখ ৫৪ হাজার ৩০৫ জন মানুষ এবং এখন পর্যন্ত দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে ৬ লাখ ১১ হাজার ২০ জন মানুষের।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে