ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের ৯৫তম জন্মদিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
জন্মদিন প্রত্যেক মানুষের জন্যই আনন্দময় একটি দিন। সেই দিনকে আরো আনন্দময় করে তোলে যদি সারাবিশ্বে তার প্রসার পরিচিতি হয়। আজ ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের ৯৫তম জন্মদিন। আর তার এই জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়েছে, বাংলাদেশের রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর ভিন্ন ভিন্ন বার্তায় যুক্তরাজ্যের রানীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেছেন।

আজ শনিবার সংবাদমাধ্যমগুলোকে লন্ডনের বাংলাদেশ হাইকমিশন এসব তথ্য জানিয়েছে। এ সময় ব্রিটেনের রানী কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “আপনার অনুকরণীয় অনুগ্রহ, কর্তব্য ও সেবার জন্য আমি আপনাকে বিশেষ শ্রদ্ধা জানাচ্ছি। এসবের মধ্যে দিয়ে আপনি আপনার দেশ ও কমনওয়েলথ পরিবারে গত সাত দশক ধরে সেবা করেছেন। আপনি আমাদের ঐক্য ও সংহতির প্রতীক, বিশেষ করে কমনওয়েলথ পরিবারের প্রধান হিসেবে আমাদের জন্য অনুপ্রেরণা।”

এসময় রানীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশের রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ তার শুভেচ্ছা বার্তায় বলেন,”আজকের এই শুভক্ষণে বাংলাদেশ ও যুক্তরাজ্যের কূটনৈতিক সম্পর্কের ৫০তম বার্ষিকীতে দুই দেশের বন্ধুত্ব আরও সুদৃঢ় ও সম্প্রসারণে মহামহিমের সঙ্গে নিবিড়ভাবে কাজ করার প্রতিশ্রুতির সুযোগটি নিতে চাই।”

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে