মাদক সম্রাটকে ধরতে গিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১৪ জন মেক্সিকান মেরিনের মর্মান্তিক মৃত্যু!

0

আওয়ার টাইমস নিউজ।

আন্তর্জাতিক ডেস্ক: ভয়ংকর মাদক সম্রাটকে আটকের সময় মাটিতে হেলিকপ্টার আছড়ে পড়ে কমপক্ষে ১৪ মেক্সিকান মেরিন মারা গিয়েছে।

গত শুক্রবার (১৫ জুলাই) সিনালোয়াতে ড্রাগ কার্টেল নেতা রাফায়েল ক্যারো কুইন্টেরোকে গ্রেপ্তারের অভিযানের সময় নৌবাহিনীর একটি ব্ল্যাকহক হেলিকপ্টার হঠাৎ করে নিচে পড়ে গিয়ে ধুমড়ে মুচড়ে গিয়ে কমপক্ষে ১৪ জন মেক্সিকান মেরিনের মর্মান্তিক মৃত্যু হয়।

ভয়াবহ এই দুর্ঘটনাটির বিষয়ে নৌবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে, হেলিকপ্টার দুর্ঘটনাটি তদন্ত করা হচ্ছে কিন্তু তারা প্রাথমিক ভাবে ধারণা করছে এটি একটি দুর্ঘটনাই মনে হচ্ছে।

ক্যারো কুইন্টেরো ৩০ বছরেরও বেশি সময় আগে একজন ডিইএ এজেন্টকে হত্যার অভিযোগে এফবিআই এবং ইউএস ড্রাগ এনফোর্সমেন্ট এজেন্সি (DEA) এর মোস্ট ওয়ান্টেড টার্গেটদের একজন ছিলেন।

ব্লাডহাউন্ড দ্বারা আন্ডারব্রাশে পাওয়া ক্যারো কুইন্টেরোকে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রত্যর্পণ করা হবে, মেক্সিকোর অ্যাটর্নি জেনারেলের অফিস বলেছে, তাকে আলটিপ্লানোর সর্বোচ্চ নিরাপত্তা কারাগারে রাখা হবে বলে জানিয়েছেন।

এদিকে ভয়াবহ এই দুর্ঘটনাটার বিষয়ে জানতে পেরে মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওব্রাডর বলেছেন, তিনি এই মর্মান্তিক প্রাণহানির জন্য গভীর শোক প্রকাশ করেছেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। খবর মেক্সিকোর সংবাদ মাধ্যম।,

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে