স্ত্রী ও দুই সন্তানকে বাঁচাতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে এক সৌদি নাগরিকের মর্মান্তিক মৃত্যু!

0

আওয়ার টাইমস নিউজ।
স্পেশাল করেসপন্ডেন্টঃ হুসাইন আল আজাদ।

আন্তর্জাতিক ডেস্কঃ অস্ট্রিয়াতে ভয়াবহ এক ট্রেন দুর্ঘটনায় ৪ বছর বয়সী ছেলে সন্তান সহ এক সৌদি আরব নাগরিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে!

সৌদি আরব সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, স্ত্রী ও দুই সন্তানকে ট্রেন দুর্ঘটনা থেকে থেকে বাঁচাতে গিয়ে চার বছরের ছেলেকেসহ প্রাণ হারান ওই সৌদি নাগরিক।

ভয়াবহ দুর্ঘটনায় শিকার হওয়া ওই সৌদি পরিবারটি গাড়ি নিয়ে একটি রেল ক্রসিং পার হওয়ার সময় রেললাইনে তাদের গাড়িটি আটকে যায়। ওই সময় হঠাৎ করে দ্রুতগামী একটি ট্রেন চলে আসলেই ভয়াবহ ওই ট্রেন দুর্ঘটনাটি ঘটে।

সৌদি সংবাদ মাধ্যম গেজেটের এক প্রতিবেদনে বলা হয়েছে, মর্মান্তিক এ ঘটনা ঘটেছে অস্ট্রিয়ায়। দেশটির কিটজবুহেল জেলার টাইরোলের সেন্ট জোহান শহরের আইগার ক্রসিংয়ে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। ট্রেনটি কিটজবুহেল থেকে সেন্ট জোহানের দিকে যাচ্ছিল।

এদিকে এই হৃদয়বিদার ঘটনার পর নিহতদের এক কাছের আত্মীয় তার এক টুইটার অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে জানিয়েছেন,আমার এক আত্মীয় এবং তার চার বছর বয়সী ছেলে অস্ট্রিয়ায় একটি ভয়ঙ্কর দুর্ভাগ্যজনক ট্রেন দুর্ঘটনায় মারা গিয়েছেন। সাহসী ওই ব্যক্তি তার স্ত্রী এবং দুই সন্তানকে রেল ট্র্যাকে আটকে যাওয়া গাড়ি থেকে বের করতে সক্ষম হন। এরপর গাড়িতে থাকা তার ৪ বছরের আরেক ছেলেকে বের করতে গেলে। তখনই হঠাৎ ট্রেন চলে আসে, এরপরই ছেলেসহ ওই বাবার মর্মান্তিক মৃত্যু ঘটে।

ওই মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হওয়া ওই সৌদি নাগরিকের বয়স ছিলো মাত্র ৩৪ বছর। তার স্ত্রী এবং ৭ ও ১১ বছরের দুই শিশু মহান রবের বিশেষ অনুগ্ৰহে বেঁচে যান।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে