এক কিশোরীর সঙ্গে দুই তরুণের প্রেম সম্পর্ক নিয়ে দুই গ্ৰামের মধ্যে সংঘর্ষে পুলিশসহ ১৭ জন আহত!

0

আওয়ার টাইমস্ নিউজ।
দেশে প্রায় সময়ই দেখা যায় দেশের বিভিন্ন জায়গায় কিছু না কিছু অপ্রীতিকর ছোট-বড় ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে হানাহানি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষের ফলে উভয় পক্ষই ক্ষতিগ্রস্ত হয়। এবার নোয়াখালীর সেনবাগের এক কিশোরীর সঙ্গে দুই তরুণের প্রেমের সম্পর্ক নিয়ে দুই গ্ৰামের মধ্যে দফায় দফায় ভয়াবহ পাল্টাপাল্টি হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে পুলিশের এক এসআইসহ কমপক্ষে ১৭ জন আহত হয়েছেন।

বুধবার (২৭ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত দুটি পক্ষের মধ্যে তিন দফায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এই সংঘর্ষে ফলে সেনবাগ থানার এএসআই সমর বড়ুয়াহ আহত হন।

এই বিষয়ে সেখানকার স্থানীয়রা জানিয়েছেন, সকাল সাড়ে ৯টার দিকে ছাতারপাইয়া বাজারের একটি মাদ্রাসার সামনে দাঁড়িয়ে প্রেম সম্পর্ক বিষয়ে এক ছাত্রীর সঙ্গে কথা বলছিল মান্দারকান্দি গ্রামের শরুত ভূঁইয়া বাড়ির সাগর নামের এক যুবক। এ সময় ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকা পশ্চিম দক্ষিণ পাড়ার আজগর আলী বেপারী বাড়ির ফাহিম নামের অন্য এক যুবক বিষয়টি দেখতে পেয়ে সাগরের সঙ্গে বাকবিণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাদের দু জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে বিষয়টি সমাধান করে দেয়। এরপর এ প্রেম গঠিত ঘটনাকে কেন্দ্র করেই পরবর্তীতে দু’পক্ষই ভয়াবহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায় তাদের এই সংঘর্ষ দুই গ্ৰামের মধ্যেই ছড়িয়ে পড়ে। এ সময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে একে অন্যের ওপর হামলা চালায় ও ইটপাটকেল নিক্ষেপ করে। এই সংঘর্ষের খবর পেয়ে সেনবাগ ও সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৬ ও সংঘর্ষকারীদের ইটের আঘাতে এএসআই সমর বড়ুয়া আহত হয়। মূলত সাগর ও ফাহিম দুইজনই ওই ছাত্রীকে পছন্দ করে এমনটা ধারণা করছে স্থানীয় লোকজন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে