চালকসহ এখনো নিখোঁজ রয়েছেন আবু ত্ব-হা আদনান!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বর্তমান সময়ে বাংলাদেশের ইসলামিক তরুন বক্তাদের মধ্যে সোশ্যাল মিডিয়া তথা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অন্যতম জনপ্রিয় ও পরিচিত মুখ হচ্ছেন মাওলানা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ইসলামিক ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন। গত বৃহস্পতিবার রাত থেকে তিনি এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

জানা গিয়েছে, তার সঙ্গে থাকা তার গাড়িচালকসহ অপর দুই সঙ্গীও এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন। এই বিষয়ে আবু ত্ব-হা আদনানের মা রংপুর কোতোয়ালি থানায় একটি জিডিও করেছেন।

ছেলে নিখোঁজ হওয়ার ব্যাপারে মাওলানা আদনানের মা গণমাধ্যমগুলোকে জানিয়েছেন। তার ছেলে মাওলানা আদনান সপরিবারে রংপুর শহরে বসবাস করেন। এবং তিনি অনলাইনে আরবি পড়ানোর পাশাপাশি দেশের বিভিন্ন মসজিদে জুমার খুতবাও দিয়ে থাকেন।

গত শুক্রবার ঢাকার একটি মসজিদে খুতবা দেওয়ার উদ্দেশে রংপুর থেকে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ভাড়া করা একটি গাড়িতে ঢাকায় রওনা দেন আদনান। এরপর বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩৬ মিনিটে আদনানকে তার স্ত্রী ফোনে জানিয়েছেন, তিনি এখন ঢাকার গাবতলীতে আছেন। এবং তিনি তার স্ত্রীকে জানিয়েছেন, তার মুঠোফোনের চার্জও প্রায় শেষ হয়ে গিয়েছে, এরপর থেকে এখন পর্যন্ত আদনান ও তার ড্রাইবারসহ তার সহযোগীরা নিখোঁজ রয়েছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে