দেশের মানুষের ঈদ উদযাপন নির্বিঘ্ন করতেই আমরা পরিবারের সাথে ঈদ করতে পারিনিঃ ড. বেনজির আহমেদ।

0

আওয়ার টাইমস্ নিউজ।

দেশের প্রতি প্রেম ও মানব সেবার মানসিকতা নিয়ে কাজ করার জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ।

মঙ্গলবার (৩ মে) ঈদের দিন সন্ধ্যার দিকে রাজধানীর মিন্টু রোডস্থ পুলিশ ভবনে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এই আহ্বান জানিয়েছেন।

দুই পর্বের এই আলোচনা অনুষ্ঠানে প্রথম পর্বে কনস্টেবল থেকে ইন্সপেক্টর পর্যন্ত পুলিশ সদস্য এবং দ্বিতীয় পর্বে এএসপি থেকে তদূর্ধ্ব পর্যায়ের পুলিশ কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।  

এই সময় আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, আমরা সবাই যদি আমাদের পরিবারের সাথে ঈদ উদযাপন করতে পারতাম তাহলে অবশ্যই ভালো হতো। কিন্তু আমাদের দেশের মানুষের ঈদ উদযাপন নির্বিঘ্ন করার জন্যই আমরা আমাদের পরিবারের সাথে ঈদ করতে পারিনি। এই চ্যালেঞ্জ নিয়েই আমরা চাকরিতে যোগদান করেছি। আমাদের চাকরিটা শুধু চাকরি নয় মানুষের সেবা। এজন্যই এবারের কনস্টেবল ও সাব-ইন্সপেক্টর নিয়োগে আমাদের ট্যাগ লাইন হল ‘চাকরি নয়,সেবা।

ওই সময় তিনি আরো বলেন, আমাদের পুলিশ বাহিনীর সদস্যদের জন্য দেশপ্রেম অত্যান্ত গুরুত্বপূর্ণ। পুলিশ সদস্যদের সেবার মানসিকতা নিয়েই দেশ, রাষ্ট্র ও দেশের সকল নাগরিকদের জন্য কাজ করতে হবে।  

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে