দেশের সব গণপরিবহনে মাস্ক পড়ার নির্দেশ দিলেন পরিবহন মালিক সমিতি।

0

Our Times News
প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ রোধে দেশের সব গণপরিবহনে মাস্ক ব্যবহার নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন বাংলাদেশের গণপরিবহন মালিক সমিতি।

আজ শনিবার(১৪ নভেম্বর) গণপরিবহন সমিতির আওতাধীন সব মালিক সংগঠনদের কাছে পাঠানো এক চিঠিতে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ এ নির্দেশ দিয়েছেন।

খন্দকার এনায়েত উল্যাহ চিঠিতে লিখেছেন, আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে, আমাদের দেশে করোনা ভাইরাস মহামারী এখনো স্বাভাবিক অবস্থায় আসেনি এখন পর্যন্ত তা চলমানেই আছে।

সামনের শীতের মৌসুমে বাংলাদেশ করোনার সংক্রমণ আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এই পরিপেক্ষিতে বাংলাদেশ সরকার দেশের সকল জনগণকে মাস্ক ব্যবহার করার জন্য আহ্বান জানিয়েছেন।

আসন্ন শীতে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে পারে এমন আশঙ্কায় এরই মধ্যে দেশের সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে করোনাভাইরাস রোধে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে মন্ত্রিপরিষদ বিভাগের পক্ষ থেকেও নির্দেশনা জারি করা হয়েছে। এবং দেশের জনসাধারণের জন্য মাস্ক ব্যবহার নিশ্চিত করতে সরকারের সংশ্লিষ্ট প্রশাসনও নানা উদ্যোগ গ্রহণ করেছেন।

চিঠিতে তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সব জেলা, শাখা ও ইউনিটে চলাচলকারী সব গাড়ির মালিক এবং কর্মরত শ্রমিকদের মাস্ক ব্যবহার করা অবশ্যক কারণ একমাত্র মাস্ক ব্যবহারের মাধ্যমেই এই ভাইরাস থেকে সুরক্ষা পাওয়া সম্ভব। তাই করোনাভাইরাসের সংক্রমণ রোধে অবশ্যই আপনাদের সমিতিভুক্ত সব গাড়ির মালিক এবং কর্মরত শ্রমিকদের মাস্ক ব্যবহার নিশ্চিত করার প্রয়োজনীয় সব নির্দেশ দিতে বিশেষভাবে অনুরোধ করা হলো।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে