নড়াইলে এক আওয়ামী লিগ নেতার শিশু নির্যাতনের ভিডিও ভাইরাল।

0

আওয়ার টাইমস্ নিউজ।
নড়াইল জেলার নড়াগাতী উপজেলায় আওয়ামী লীগ নেতা মুহাম্মদ ফোরকান মোল্লার বিরুদ্ধে ১২ বছরের এক শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে, জানা গিয়েছে, ফোরকান মোল্লা বাঐসানা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

গতকাল রোববার (৯ মে) ফেসবুকে ওই শিশুটিকে মারধরের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানকার স্থানীয়রা অভিযুক্ত চেয়ারম্যানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তার বিরুদ্ধে যথাযত আইনি ব্যবস্থা গ্ৰহন করার দাবি জানান।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, অভিযুক্ত ওই চেয়ারম্যান শিশুটিকে মারধর ও গালিগালাজ করছেন, এবং এ সময় তার সাথে থাকা অন্য ব্যাক্তিও শিশুটিকে মারধর করতে থাকেন।

পরে জানা গিয়েছে যে, ওই ইউনিয়নের মধুপুর গ্ৰামে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করেই এ শিশুটিকে অনেক মারধর করা হয়েছে। মারধরের এই ভিডিওটি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে এই শিশুটিকে নির্যাতনের বিরুদ্ধে নিন্দার ঝড় উঠে।

এদিকে শিশুটিকে নির্যাতনের বিষয়ে জানার জন্য অভিযুক্ত চেয়ারম্যান ফোরকান মোল্লার সাথে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি কোন রকম সাড়া দেয়নি।

নির্যাতিত শিশুটির পরিচয় জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন, নড়াগাতি থানার (ভারপ্রাপ্ত) ওসি রোকসানা খাতুন। এ ব্যাপারে তিনি আরো জানান, লিখিত অভিযোগ পেলে অবশ্যই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
( সূত্র: জাগো নিউজ ২৪)

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে