মসজিদের টাইলসে হিন্দু ধর্মের দেব দেবীর ছবি দিয়ে ভয়ঙ্কর ষড়যন্ত্র!

0

আওয়ার টাইমস্ নিউজ।
পৃথিবীর প্রত্যেক ধর্মপ্রাণ মুসলমানদের পবিত্র ও ইবাদতের স্থান হল মসজিদ। এই মসজিদের সৌন্দর্য বর্ধনের জন্য ধর্মপ্রাণ মুসলিমরা মসজিদে লাগিয়ে থাকে নানা ধরনের টাইলস। মসজিদের নির্মাণ কাজ চলছে। প্রাণের মসজিদের সৌন্দর্য্য বর্ধণে পবিত্র কুরআনুল কারিমের সুরা ও মক্কা-মদিনার  ছবি সম্বলিত টাইলস্ ক্রয় করতে হবে। মসজিদের ক্যাশিয়ারকে পাঠানো হলো সুদূর পাবনা থেকে রাজধানী ঢাকায়। এলাকার মসজিদের জন্য কিনলেন দৃষ্টিনন্দন দু’টি টাইলস। মসজিদের মিম্বরের দু পাশে লাগানো হবে বলে।

ওই মসজিদের কেসিয়ার টাইলস ক্রয় করে এলাকায় যাওয়ার পর টাইলস্ দেখে কেমন যেন একটি সন্দেহ তৈরি হলো ওই এলাকার মুসল্লিদের। দেখলেন কেমন যেন ফুলে আছে টাইলস্ দু’টি।

কৌতুহল মেটাতে যখন টাইলস্ দু’টি চেক করা হলো তখন তো সবার মাথায় হাত। এ কী! মূর্তির ছবি প্রিন্ট করা টাইলসের উপর পবিত্র কুরআনুল কারিমের সুরা ও মক্কা-মদিনার প্লাস্টিকের স্টিকার লাগিয়ে ধরিয়ে দেয়া হয়েছে গ্রামের সাদাসিধে ক্যাশিয়ারের হাতে।

উল্লিখিত ঘটনাটি ঘটেছে পাবনা জেলার আমিনপুর উপজেলার সৈয়দপুর এলাকায়। সৈয়দপুর গ্রামের নতুন পাড়া জামে মসজিদের জন্য টাইলস্ ক্রয় করতে ঢাকায় এসেছিলেন মসজিদের ক্যাশিয়ার মো. কামরুল ইসলাম।

তিনি মক্কা মদিনার ছবি সম্বলিত দুটি টাইলস্ ক্রয় করেন ৩৪০০ টাকায়।গ্রামে নিয়ে যাওয়ার পর ঘটে এ বিপত্তি। দেখা যায় হিন্দু ধর্মের দেবতার ছবি প্রিন্ট করা টাইলসের উপর ধর্মপ্রাণ মুসলমানদের ধোকা দেয়ার জন্য পবিত্র কুরআনুল কারিমের সুরা ও মক্কা-মদিনার প্লাস্টিকের স্টিকার লাগিয়ে বিক্রি করা হয়েছে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে