মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ৭১ বছর বয়সী এক মুক্তিযোদ্ধা নিহত!

0

আওয়ার টাইমস্ নিউজ।
মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের ধুলগ্রাম নামকস্থানে আজ বুধবার সকালের দিকে সড়ক দুর্ঘটনায় মুন্সী মো: রেজাউল করিম বারেক (৭৫) নামের একজন বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ২ জন যাত্রী। আহতদের উদ্ধার করে সাথে সাথে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, নিহত রেজাউল করিমের বাড়ি কালকিনি পৌরসভার পূয়ালী এলাকায়।

এদিকে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কালকিনি পৌর এলাকার পূয়ালী ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা মুন্সী মো: রেজাউল করিম বারেক তার ব্যক্তিগত কাজে সকালে মাদারীপুর আদালতে যান। সেখান থেকে তিনি মোটরসাইকেলে চড়ে বাড়িতে রওনা দিলে উপজেলার বালিগ্রাম এলাকার ধুলগ্রাম নামকস্থানে আসলে অপরদিক থেকে আসা একটি ইটবাহী নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মুক্তিযোদ্ধা মুন্সী মো: রেজাউল করিম নিহত হন। এ সময় অজ্ঞাতনামা আরো দু’জন‌ ব্যক্তি গুরুতর ভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়।

খবর পেয়ে উপজেলার ডাসার থানার ওসি মো: হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন এবং সেখান থেকে মোটরসাইকেল ও নছিমনটি জব্দ করেন।

ডাসার থানার ওসি মো: হাসানুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই এবং ঘটনাস্থল থেকেই মোটরসাইকেল ও নছিমনটি জব্দ করি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে