মিরপুর ১০ নম্বর গোলচত্বরে ছিনতাই করার সময় অস্ত্রসহ দুইজন গ্রেফতার।

0

Our Times News

রাজধানীর মিরপুর এলাকাতে আজ শনিবার সকাল ভোরের দিকে ছিনতাই করার সময় অস্ত্রসহ আরিফুল ইসলাম ওরফে চাক্কু আরিফ( ৩২) ও তার সহযোগী জুবায়ের হোসেন (৩২) কে গ্রেফতার করেছে র‌্যাব বাহিনী।

এদিকে র‌্যাব-৪-এর সহকারী পুলিশ সুপার মুহাম্মাদ জিয়াউর রহমান জানান, গ্রেপ্তার করা দুই সন্ত্রাসী সাভারের আমিনবাজার বেড়িবাঁধ,ও মিরপুরসহ বিভিন্ন এলাকায় মানুষকে অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। এবং এ ছাড়াও তাঁদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ,ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এ সমস্ত কারনে ভুক্তভোগীরা অতিষ্ঠ হয়ে তাদের দুজনের বিরুদ্ধে র‌্যাব-৪-এর কাছে লিখিত অভিযোগ দেওয়ার পর র‌্যাব তাদেরকে গ্রেফতার করার জন্য মাঠে নামে। এর পর আজ সকাল ভোরের দিকে মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় ছিনতাইয়ের সময় র‌্যাবের একটি দল তাদের এই দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে।

গ্রেফতারের পর এই দুই সন্ত্রাসীর কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুটি ছোরা একটি মোটরসাইকেল, এবং দুটি মোবাইল ফোনের সাথে নগদ পাঁচ হাজার টাকা উদ্ধার করেছে।

র‌্যাব-৪-এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, ‘গ্রেপ্তার দুই সন্ত্রাসী সাভারের আমিনবাজার বেড়িবাঁধ, মিরপুরসহ বিভিন্ন এলাকায় মানুষকে অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। এ ছাড়া তাঁদের বিরুদ্ধে মিরপুরসহ বিভিন্ন থানায় অপহরণ, মাদকসহ একাধিক মামলা রয়েছে। এসব ঘটনায় ভুক্তভোগীরা অতিষ্ঠ হয়ে দুজনের বিরুদ্ধে র‌্যাব-৪-এর কাছে লিখিত অভিযোগ দিলে র‌্যাব মাঠে নামে। পরে আজ ভোররাতে মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় ছিনতাই করার সময় র‌্যাবের একটি দল হাতেনাতে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুটি ছোরা, একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন ও পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।’

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে