মুজিববর্ষের সব কর্মসূচি পালিত হবে ভার্চুয়ালের মাধ্যমে: শেখ হাসিনা।

0

Our Times News
আজ বুধবার নৌবাহিনীর মিডশিপম্যান-২০১৮ আলফা এবং ডিইও-২০২০ ব্রাভো ব্যাচের শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সভায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী বলেন ,সবার সঙ্গে বন্ধুত্ব কারও সঙ্গে বৈরিতা নয়- এই পররাষ্ট্র নীতি নিয়েই চলবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময়ে তিনি আরো বলেন আমরা শান্তি চাই, কোন যুদ্ধ চাই না। আমরা নৌবাহিনীকে সম্পূর্ণ ত্রিমাত্রিক বাহিনীতে পরিণত করতে সক্ষম হয়েছি, এবং নৌবাহিনীতে অ্যাভিয়েশন সিস্টেম থেকে শুরু করে সবকিছুই আমরা করে দিয়েছি।

এদিকে বিশ্বব্যাপী চলমান করোনা মহামারির কারণে মুজিববর্ষের কর্মসূচি সীমিত আকারে পালন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন ‘২০২১ সাল আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর কর্মসূচিও আমারা পালন করব সীমিতভাবে-ভার্চুয়ালের মাধ্যমে যেখানে বেশি জনসমাগমও হবে না।’

তিনি আরও বলেন, ‘করোনাভাইরাস মোকাবিলায় আমরা প্রণোদনা দিয়েছি। সেইসঙ্গে আমরা নির্দেশনা দিয়েছি স্বাস্থ্য সুরক্ষারও। আশা করছি, সবাই সচেতন থাকবে, যাতে করে মানুষ করোনাভাইরাসে আক্রান্ত না হয়,এবং এটি ছড়িয়েও না পড়ে।’ প্রধানমন্ত্রী বলেন আমাদের সবসময়ের লক্ষ্য-আমাদের এই স্বাধীন বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে চলবে। আমরা আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় সব ধরনের প্রস্তুতি নেব।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে