সিলেটে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা!

0

আওয়ার টাইমস্ নিউজ।
বাংলাদেশে সড়ক দুর্ঘটনার মতো বর্তমানে বড় এক ব্যাধির আকার ধারণ করেছে দেশের বিভিন্ন গলাকেটে হত্যা। প্রতিদিনেই দেশের বিভিন্ন অঞ্চলে নারী ও পুরুষের উভয়ের মৃতদেহ পাওয়া যাচ্ছে, এবং তা শনাক্ত করতেও হিমশিম খেতে হচ্ছে সংশ্লিষ্ট ব্যক্তিদের। এবার সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় একই পরিবারের তিনজনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গিয়েছে, আজ বুধবার (১৬ জুন) সকালের দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সংলগ্ন ফতেহপুরের একটি চা বাগানে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

এ বিষয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার গণমাধ্যম গুলোকে জানিয়েছেন,”দুর্বৃত্তরা একই পরিবারের চার জনকে হত্যা করতে চেয়েছিল। এর মধ্যে মা, মেয়ে ও ছেলেসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা কি কারণে তাদের হত্যা করলো তা এখনো জানা যায়নি।”

ওই ঘটনায় নিহতরা হলেন, ফতেহপুরের বিন্নাকান্দি ফুলেরতল এলাকার হিজবুর রহমানের স্ত্রী আলেমা বেগম (৩৫), তার ছেলে মিজান (৮) ও মেয়ে তানিশা (৫)।

এদিকে এ ঘটনায় সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) অফিসার এএসপি লুৎফুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, এ ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে। তবে, কী কারণে এই হত্যাকাণ্ড তা এখনো পর্যন্ত যানা যায়নি।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে