আল্লামা নূর হুসেন কাসেমীর অবস্থা সংকটাপন্ন!

0

নিজস্ব প্রতিবেদক।

বাংলাদেশ হেফাজতে ইসলামীর মহাসচিব, বেফাকের সহ-সভাপতি ও আল হাইআতুল উলয়া বোর্ডের কো-চেয়ারম্যান মাওলানা নূর হুসাইন কাসেমীর শারীরিক অবস্থা সংকটাপন্ন।

আজ শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে নূর হুছাইন কাসেমীর প্রেস সেক্রেটারি মুনির আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মুনির আহমেদ জানিয়েছেন হুজুরের শারীরিক অবস্থা গতকাল শুক্রবার রাতের চেয়েও খারাপের দিকে আছে। আজ সকালের দিকে হুজুর অবস্থা আরও বেশি সংকটাপন্ন হয়ে গিয়েছে। আমরা এই অবস্থায় আল্লাহ রাব্বুল আলামীনের দিকে চেয়ে আছি তিনিই একমাত্র সুস্থ করার মালিক।

এদিকে গত (১ ডিসেম্বর) নূর হুসেন কাসেমীর শ্বাসকষ্টজনিত অসুস্থতার কারণে অসুস্থতাবোধ করলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এর পর বৃহস্পতিবার রাতে হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক ভাবেই তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

জানা গিয়েছে নূর হুসেন কাসেমীর ঠাণ্ডা ও শ্বাসকষ্ট থাকার কারণে কয়েক দফা তার করোনা টেস্ট করানো হয়,কিন্তু পরীক্ষায় তার ফল নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন মুনির আহমেদ। মাওলানা নূর হোসাইন কাসেমীর সুস্থতা কামনায় তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে