হেফাজতের মহাসচিব আল্লামা নূর হোসেন কাসেমীর জানাযা সম্পন্ন।

0

Our Times News

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর জানাজা সম্পন্ন হয়েছে। তার জানাজায় ইমামতি করেন তারই ছোট ছেলে মুফতি জাবের হোসাইন কাসেমী।

আজ সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টা ২০ মিনিটে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নূর হোসেন কাসেমীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় তার ছাত্র ও ভক্ত অনুরাগীরা সহ দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরাম ও বিশিষ্ট রাজনীতিবিদরা অংশ নেন।

আজ ভোর সকাল থেকেই এ জানাজায় অংশ নিতে বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে হাজার হাজার মানুষের ঢল নামে বায়তুল মোকাররম এলাকায়।

এদিকে নূর হোসেন কাসেমীর জানাজা উপলক্ষে বায়তুল মোকাররম মসজিদ এলাকায় বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

উল্লেখ্য গত ১ ডিসেম্বর শ্বাসকষ্টজনিত কারণে দেশের এই প্রখ্যাত আলেম কে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এর পর বৃহস্পতিবার রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে সাথে সাথে আইসিইউতে স্থানান্তর করা হয়।

গতকাল রোববার (১৩ ডিসেম্বর) দুপুর ১টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুনিয়া থেকে চিরবিদায় নেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে দুই মেয়ে সহ অসংখ্য ছাত্র ভক্ত-অনুরাগী রেখে যান।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে