কাতারে শক্তিশালী আফগানদের বিপক্ষে তপু বর্মনের দুর্দান্ত গোলে ড্র করলো বাংলাদেশ!

0

আওয়ার টাইমস্ নিউজ।
কাতারে ২০২২ ফিফা বিশ্বকাপ ফুটবলের কোয়ালিফায়ার ম্যাচের আগ পর্যন্ত আফগানিস্তান ফুটবল দল বাংলাদেশ দল থেকে ফিফা রেংকিং ও সাম্প্রতিক পারফরম্যান্স-বিবেচনায় সবদিক থেকেই এগিয়ে ছিল।

কিন্তু আজ কাতারে বিশ্বকাপ কোয়ালিফায়ার ম্যাচে মাঠের লড়াইয়ে এগিয়ে থাকা আফগানিস্তানের সাথে বাংলার ফুটবল টাইগাররা দুর্দান্ত লড়াই করে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ে। বাংলাদেশের অন্যতম সেরা ডিফেন্ডার তপু বর্মনের দুর্দান্ত অসাধারণ এক গোলে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের ৮০ মিনিট পর্যন্ত এক গোলে পিছিয়ে থাকা বাংলাদেশ দল সন্তুষ্টচিত্তে ড্র নিয়ে মাঠ ছাড়ে! যদিও এই ম্যাচটিও বাংলাদেশ দল জিততে পারতো কিছু গোলের সুযোগ নষ্ট করায় তা আর সম্ভব হয়নি।

স্ট্রাইকার দুর্বলতার কারণে বহু জিতা ম্যাচ হেরে ছিল বাংলাদেশ।
আজকের ম্যাচেও বাংলাদেশ দল হারের ঠিক দ্বারপ্রান্তেই দাঁড়িয়েছিল, বাংলাদেশ দলের ডিফেন্ডার তপু বর্মনের গোলে হার থেকে বেঁচে যায় বাংলাদেশ।

এদিকে বাংলাদেশ ফুটবল দলের ক্যাপ্টেন জামালের পর নতুন করে আরেক প্রবাসী ফুটবলার তারিক কাজীর অভিষেক হয়েছে আফগানিস্তানের বিপক্ষে। অভিষেক ম্যাচেই অসাধারণ খেলে নজর কেড়েছেন বসুন্ধরা কিংসের হয়ে খেলা এই ফুটবলার। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উচিত বাংলাদেশ ফুটবল দলের স্ট্রাইকার পজিশন শক্তিশালী করতে ভালো মানের প্রবাসী স্টাইকার খোঁজা। তবেই হয়তো গোল মিসের মহড়া কমতে পারে বাংলাদেশ ফুটবল দলের।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে