দীর্ঘদিন পর মুক্তি পেল ফটোসাংবাদিক শফিকুল!

0

Our Times News

অবশেষে দীর্ঘদিন পর কারাগার থেকে মুক্তি পেয়ে বাসায় ফিরে গেলেন ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজল। আজ শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে বাসায় ফেরেন তিনি। শফিকুল ইসলাম কাজলের ছেলে মনোরম পলক গণমাধ্যমকে এর সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়ার প্রায় ৯ মাস পর জামিনে মুক্তি পেলেন এই ফটোসাংবাদিক। তার ছেলে পলক গণমাধ্যমকে জানিয়েছেন, বেলা সোয়া ১১ টার দিকে তাঁর বাবা কেরানীগঞ্জ কারাগার থেকে মুক্তি পান। তার বাবা শফিকুল খুবই ক্লান্ত বলেও জানান পলক। তিনি বলেন, তার বাবা সুস্থতা বোধ করলে সবার সাথে বিস্তারিত কথা বলবেন।

গত ১০ মার্চ শফিকুল ইসলাম তাঁর বকশিবাজারের বাসা থেকে দৈনিক পক্ষকাল কার্যালয়ের উদ্দেশে বের হন। তিনি হাতিরপুলের মেহের টাওয়ারের কার্যালয়ে পৌঁছান বিকেল সোয়া চারটার দিকে। পৌনে সাতটা থেকে তাঁর আর কোনো খবর পাওয়া যায়নি। তাঁর স্ত্রী জুলিয়া ফেরদৌসী পরদিন চকবাজার থানায় নিখোঁজ হওয়ার সাধারণ ডায়েরি (জিডি) করেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে আদালতের হস্তক্ষেপে চকবাজার থানায় শফিকুল ইসলামের ছেলে মনোরম পলক অপহরণের মামলা করেন।

ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলের খোঁজ পাওয়া যায় চলতি বছরের গত ৩ই মে। এর আগের দিন শনিবার দিবাগত রাত ২টা ৪৮ মিনিটে ছেলে মনোরমের সঙ্গে বাবা শফিকুলের কথাও হয়ে। জানা যায় বেনাপোল থানার একজন পুলিশ সদস্যের ফোন থেকেই তিনি পরিবারের সঙ্গে কথা বলেন। উল্লেখ্য বেনাপোল থেকে গ্রেপ্তার হওয়ার পর ফটোসাংবাদিক শফিকুলের বিরুদ্ধে প্রথমে ভারতে অবৈধ অনুপ্রবেশের মামলা করে পুলিশ।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে