ঘাতক করোনা আক্রান্ত রোগীকে ধর্ষণ করলো এক নার্স! ২৪ ঘন্টার মধ্যেই মৃত্যু!

0

আওয়ার টাইমস্ নিউজ।
ভারতের একটি সরকারি হাসপাতালে মরনব্যাধী করোনায় আক্রান্ত এক মহিলা রুগীকে ধর্ষণ করেছে, একই হাসপাতালে কর্মরত এক পুরুষ নার্স!

জানা গিয়েছে, ধর্ষনের ২৪ ঘন্টার মধ্যেই ওই নারীর মৃত্যু হয়। এই ধর্ষণের ঘটনাটি ঘটেছে ভারতের মধ্য প্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে, ঘটনাটি প্রায় একমাস আগে ঘটলেও! তা জানাজানি হয়ে গতকাল
(১৩ মে) বৃহস্পতিবার।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি সূত্রে জানা গিয়েছে, নির্মম এ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ৪০ বছর বয়সী সন্তোষ আহিরওয়ার নামক এক পুরুষ লোক কে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি পুলিশ গতকাল বৃহস্পতিবার প্রকাশ করে।

প্রায় একমাস আগে ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন ৪৩ বছর বয়সী ঘাতক করোনায় আক্রান্ত ধর্ষণের শিকার ওই নারী। ঘটনাটি ঘটেছিল গত ৬ এপ্রিলে, এরপর ঠিক ওই দিনই ধর্ষণের শিকার ওই নারী হাসপাতালের কর্তৃপক্ষকে এ ঘটনাটির বিষয়ে জানান, এরপর অল্প সময়ের মধ্যেই ওই নারীর শারীরিক অবস্থার অবনতি ঘটে, পরে তাকে ভেন্টিলেশনে রাখলে ওই দিন সন্ধ্যার দিকেই তিনি মৃত্যুবরণ করেন।

পরে নিশতপুত্র থানায় ধর্ষণকারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলে, পরে পুলিশ অভিযুক্ত সন্তোষকে (৪০) গ্রেফতার করে। বর্তমানে তিনি ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছে।

এদিকে সেখানকার পুলিশের সিনিয়র কর্মকর্তা ইরশাদ আলি গণমাধ্যমকে জানিয়েছেন, ধর্ষণের শিকার ওই নারী পুলিশকে তার পরিচয় গোপন রাখতে বলেছিলেন এ জন্যে পুলিশ তদন্তকারী ছাড়া অন্য কাউকেই এ ব্যাপারে কোন কিছুই জানায়নি।

জানা গিয়েছে, এর আগেও অভিযুক্ত এই ধর্ষণকারীর বিরুদ্ধে এক নার্সকে যৌনহয়রানির অভিযোগ উঠেছিল। এবং কাজের মধ্যে থাকা অবস্থায় মদ্যপান করার কারণে, তাকে এক বরখাস্তও করা হয়েছিল।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে