মহেশখালীতে ভয়াবহ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ জন নিহত!

0

নিজস্ব প্রতিবেদক।
আওয়ার টাইমস্ নিউজ: কক্সবাজার জেলার মহেশখালী উপজেলাতে গ্যাস সিলিন্ডারের ভয়াবহ বিস্ফোরণে দুই শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। আজ শুক্রবার সকাল ১১ টার সময় উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা।

বিস্ফোরণে নিহত শিশু মোহাম্মদ এহছান (১২) মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ মিয়াজী পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে। শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরও দুইজনের। তারা হলেন, ৫নং ওয়ার্ড বলির পাড়ার আজিজুর রহমানের ছেলে এরশাদুর রহমান (১০) ও বেলুন বিক্রেতা চকরিয়া হারবাং এলাকার বাসিন্দা মোহাম্মদ জসিম (৩৫)।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি আবদুল হাই। তিনি গণমাধ্যমকে বলেন, ভয়াবহ এই বিস্ফোরণের সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পৌঁছে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, শুক্রবার মাতারবাড়ী শাহ মজিদিয়া মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভার আয়োজন ছিল। এ উপলক্ষে সকাল থেকে মাদ্রাসা সংলগ্ন এলাকাসহ স্থানীয় মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে নানা ধরনের দোকানপাট বসে। সেখানে গ্যাস বেলুনের পসরাও বসে। সেখানেই বেলুনে গ্যাস ভরার সিলিন্ডার বিস্ফোরিত হয় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে