ধর্ষণের অভিযোগে এক যুবককে আগুনে পুড়িয়ে হত্যা করলো গ্রামবাসী!

0

আওয়ার টাইমস্ নিউজ।

স্পেশাল করেসপন্ডেন্ট: ভারতে ধর্ষণের অভিযুক্ত দুই যুবককে জলন্ত আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক গ্রামবাসীর বিরুদ্ধে। জানা গিয়েছে,গতকাল বুধবার (৮ জুন) রাতে ভারতের ঝাড়খণ্ডের গুমলায় এই ঘটনাটি ঘটেছে।

এই বিষয়ে ভারতীয় পুলিশ সূত্রে জানা যায়, গ্রামবাসির দেওয়া আগুনে ওই দুই ধর্ষকের মধ্যে সুনীল ওঁরাও নামে এক জন মারা গিয়েছে। অন্য আরেক অভিযুক্ত ধর্ষক আশিস কুমারও পায় মৃত্যুর পথযাত্রী কারণ আশিসের শরীর এর অনেক অংশই পুড়ে গিয়েছে।

এদিকে ভারতীয় একধিক গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এক তরুণী মায়ের সঙ্গে কাজ করতে বেরিয়েছিলেন। ঠিক ওই সময় তাদেরকে পথে আটকায় অভিযুক্ত দুই ধর্ষক সুনীল ও আশিস। এরপর তারা দুজন মিলে ওই তরুণীকে তুলে নিয়ে গিয়ে গণ ধর্ষণ করে। এই সংবাদ গ্রামবাসীরা জানার পরই ক্ষিপ্ত হয়ে ওঠেন। ওই দিন রাতেই দুই অভিযুক্তকে আটক করে তাদেরকে বেধড়ক মারধরের পর তাদের শরীরে আগুন ধরিয়ে দিয়ে গ্ৰামবাসী।

এরপর এই সংবাদ পেয়ে পুলিশ এসে ঘটনাস্থলে হাজির হওয়ার আগেই এক অভিযুক্ত ধর্ষকের মৃত্যু হয়। আরেক অভিযুক্তকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে তার শরীরের বেশিরভাগ অংশই পড়ে গিয়েছে। পুলিশ জানিয়েছে এই বিষয়ে তদন্ত করা হচ্ছে।

একটি মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে